8 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শীর্ষ সংবাদ / কিশোরগ্যাং লিডার চশমা সাব্বিরসহ মোট ৪ জন র‍্যাব-১১ কর্তৃক গ্রেফতার

কিশোরগ্যাং লিডার চশমা সাব্বিরসহ মোট ৪ জন র‍্যাব-১১ কর্তৃক গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানাধীন এলাকা হতে আইন- শৃংখলা বিঘ্ন ও হত্যার উদ্যোগ সংক্রান্ত চাঞ্চল্যকর মামলার প্রধান আসামী সাব্বির ওরফে চশমা সাব্বিরসহ মোট ৪ জন মামলা দায়ের ২৪ ঘন্টার মধ্যে র‍্যাব-১১ কর্তৃক গ্রেফতার।

র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিঃ সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার কাজী শাহাবুদ্দিন আহম্মেদ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১ নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল সোমবার ২১ আগস্ট ২০২৩ খ্রিষ্টাব্দ নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানাধীন মাসদাইর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে উপরোক্ত চাঞ্চল্যকর মামলার প্রধান আসামী সাব্বির ওরফে চশমা সাব্বিরসহ মোট ৪ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদ ও এজাহার পর্যালোচনায় জানা যায় যে, আসামী সাব্বির ওরফে চশমা সাব্বির ও তার অন্যান্য সহযোগীরা মিলে গত ১৯ আগস্ট ২০২৩ তারিখ ফতুল্লা থানাধীন মাসদাইর এলাকায় বেক এন্ড বিন রেস্টুরেন্টের ভিতর ৪০/৫০জন দুষ্কৃতিকারীরা দেশীয় অস্ত্র রামদা, হকিস্টিক, লোহার পাত, কাঠের ডাসা ইত্যাদি সহকারে এলাকায় ত্রাসের ও ভীতির সৃষ্টি করে। বিভিন্ন অফিস,দোকানপাট, রেস্টুরেন্ট ভাঙচুর সহ জনমনে আতংক ও লোকজনদের মারধর করে রাস্তায় যানবাহন ভাঙচুর কালে পাশে দিয়ে যাওয়ার সময় রূপগঞ্জ থানার এসআই (নিঃ) আব্দুল্লাহ আল মারুফকে উৎসুক আসামীরা হত্যার উদ্দেশে তাকে রামদা দিয়ে কোপ মেরে বাম হাতের কব্জির উপরে মারাত্মক কাটা রক্তাক্ত ও যখম করে। পরবর্তীতে থানা পুলিশ ঘটনাস্থলে আসলে আসামীরা দ্রুত পালিয়ে যায়।

অতঃপর পুলিশ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করলে র‍্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জের একটি চৌকস আভিধানিক দল চাঞ্চল্যকর ঐ ঘটনার এজাহার নামীয় প্রধান আসামী সাব্বির ওরফে চশমা সাব্বিরসহ মোট ৪ জনকে মামলা দায়েরের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করতে সক্ষম হয়। অন্যান্য ৩ জন আসামী হলো ২। নূর হোসেন সুমন (১৯), ৩। রিফাত (২৭) ও ৪। কাওসার (২২)। উল্লেখ্য যে, সাব্বির ওরফে চশমা সাব্বির এর পিসিপিআর যাচাই করে দেখা যায় একই থানায় তার বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীদেরকে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন...

না’গঞ্জে ৩১ কেজি গাঁজা সহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানা এলাকা …