7 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / দূর্ঘটনা / না’গঞ্জে বহুতল ভবনে ভয়াবহ বিস্ফোরণে ৬ জন আহত

না’গঞ্জে বহুতল ভবনে ভয়াবহ বিস্ফোরণে ৬ জন আহত

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন ফতুল্লার কাশিপুরে একটি বহুতল ভবনে বিস্ফোরণের ঘটনা ঘটছে।ভয়াবহ এই বিস্ফোরণে ৬ জন আহত হয়েছেন। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।
রবিবার ১৩ আগস্ট রাত আনুমানিক ১২ টা ৩০ মিনিট ঘটিকায় কাশীপুর ইউনিয়নের হোসাইনি নগর এলাকার ভূমি ব্যবসায়ী আসলাম মিয়ার বহুতল ভবনের ৫ম তলায় এই বিস্ফোরণের ঘটনা ঘটে। তবে কি কারণে বিস্ফোরণের ঘটনা ঘটছে তার সঠিক কারণ জানা যায় নি।
বিস্ফোরণে আহতরা হলেন, হোসাইনি নগর এলাকার হোসিয়ারি কারখানার মালিক সবুজ খন্দকার, পোশাক কারখানার শ্রমিক রানা মিয়া, তার স্ত্রী বীথি আক্তার, তাদের এক শিশু ও ফল ব্যবসায়ী আবু কালাম।
বিস্ফোরণে ওই ভবনের পাঁচতলার ফ্ল্যাটের দরজা-জানালা ও দেওয়াল ভেঙে গেছে। আগুনে ঘরের আসবাবপত্র পুড়ে গেছে। আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ণ ইউনিটে পাঠানো হয়েছে।
স্থানীয়রা জানান, রাত সাড়ে ১২ টার দিকে এলাকার আসলাম মিয়া পাঁচ তলার ফ্ল্যাট থেকে হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ হয়। এ সময় ওই ফ্ল্যাটের ভেতরে আগুন ছড়িয়ে।
নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের চিকিৎসক নাজমুল হোসেন বলেন, বিস্ফোরণের ঘটনায় দগ্ধ কয়েকজনকে হাসপাতালে আনা হয়েছিল। তাদের অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক ফখর উদ্দিন আহাম্মদ বলেন, বিস্ফোরণে দগ্ধ ও আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিকভাবে বিস্ফোরণের সূত্রপাত বিষয়ে বলা যাচ্ছে না। তদন্তের পর বিস্তারিত বলতে পারবো।

আরও পড়ুন...

না’গঞ্জে বিসিকে গ্যাসলাইনের লিকেজ থেকে অগ্নিকাণ্ড

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জের ফতুল্লায় পঞ্চবটী এলাকায় বিসিকের গ্যাস লাইনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। …