8 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / সংগঠন সংবাদ / রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ এ্যামিটি’র অভিষেক অনুষ্ঠান

রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ এ্যামিটি’র অভিষেক অনুষ্ঠান

নিউজ ব্যাংক ২৪. নেট : রোটারী একটি আন্তর্জাতিক সামাজিক সংগঠন। এই সংগঠনের ব্যবস্থাপনার মাধ্যমে আলহামদুলিল্লাহ পৃথিবীতে পোলিও আজ নির্মূলের পথে, এছাড়াও এই সংগঠনটি শিক্ষা, শিশু ও মাতৃস্বাস্থ্য, পরিবেশ, চিকিৎসাসহ বিভিন্ন কাজ করে যাচ্ছে।

বাংলাদেশে ২ টি ভাগে এই রোটরীর সম্পৃক্ততা রয়েছে, একটি হলো ৩২৮১ ও ৩২৮২। রোটারী ইন্টারন্যাশনাল- ৩২৮১, বাংলাদেশ এ প্রায় ৩০০ টি ক্লাব রয়েছে যেখানে রোটারীয়ানদের সংখ্যা প্রায় ১২০০০ এর উপরে। রোটারী ইন্টারন্যাশনাল-৩২৮১ এর সর্বকনিষ্ঠ ক্লাবটি রোটারীই ন্টারন্যাশনাল হতে চার্টার পেয়েছে গত ২১ শে জুন ২০২৩ ইং তারিখে। ক্লাবটির নাম হলো রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ এ্যামিটি। যাদের সদস্য সংখ্যা ২১ জন। উক্ত ক্লাবের চার্টার প্রেসিডেন্ট রোটা. মো. আবুল কালাম ‍সামসুদ্দিন (মাসুম) ও ক্লাব এডভাইজর রোটা. পিপি তাসবীহ হুসেইন (রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ মিড টাউন)।

গতকাল ২৩ শে জুলাই ২০২৩ ইং তারিখ সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটে উক্ত ক্লাবটির চার্টার প্রেজেন্টেশন, প্রথম অভিষেক অনুষ্ঠান ও নেতেৃত্বের বদল এর মনোরোম অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয় নারায়নগঞ্জ শহরের আলী আহমেদ চুনকা পাঠাগারে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রোটারী ইন্টারন্যাশনাল-৩২৮১ এর জেলা গভর্ণর রোটা. মোঃ আশরাফুজ্জামান নান্নু সাথে ছিলেন তার সহধর্মিনী রোটা. ফারহানা পারভীন জামান নাতাসা, বিশেষ অতিথি ছিলেন চার্টার গভর্ণর ও সদ্য অতীত জেলা গভর্ণর রোটা. ইঞ্জিনিয়ার এম এ ওয়াহাব এবং সম্মানিত অতিথি ছিলেন আগামী বৎসর নতুন ভাগ হওয়া রোটারী ইন্টারন্যাশনাল-৩২৮৪ এর প্রথম জেলা গভর্ণর রোটা. হাফিজ ইউ বিপ্লব সাথে তার সহধর্মিনী রোটা. ফরিদা রুমা ও উপস্থিত ছিলেন। এ ছাড়া ঢাকা ও নারায়নগঞ্জের বিভিন্ন ক্লাবের প্রায় শতাধিক রোটারীয়ান সেখানে উপস্থিত থেকে চার্টার প্রেসিডেন্ট মো. আবুল কালাম সামসুদ্দিন (মাসুম) ও ক্লাব এডভাইজর পিপি তাসবীহ হুসেইন কে ধন্যবাদ জানান সুন্দর ও গোছানো আয়োজন করার জন্য। পাশাপাশি নতুন প্রেসিডেন্ট মোঃ আবুল হাসেম, সেক্রেটারী রোটা. মোঃ আসাদুজ্জামান শান্তসহ পুরো বোর্ডকে শুভেচ্ছা জানান ২০২৩-২০২৪ এর দায়িত্ব নেওয়ার জন্য। সকলেই ক্লাবটি নতুন সুন্দর সূচনায় অভিভূত এবং তাদের সমৃদ্ধি কামনা করেন।

আরও পড়ুন...

পবিত্র ঈদে মিলাদুন্নবী (স:) উপলক্ষে নিতাইগঞ্জ ট্রাক স্ট্যান্ড ও ডাইলপট্টি লেবার শ্রমিক- কর্মচারীদের উদ্যোগে মিলাদ, দোয়া ও রান্না খাবার বিতরণ

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জে বিশ্বনবী হযরত মুহাম্মদ (স:) এর শুভ জন্মদিন পবিত্র ঈদে …