8 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / রাজনীতি / না’গঞ্জ মহানগর বিএনপির সকল ইউনিট কমিটি অবিলম্বে গঠন করা হবে- এড. জাকির 

না’গঞ্জ মহানগর বিএনপির সকল ইউনিট কমিটি অবিলম্বে গঠন করা হবে- এড. জাকির 

 

নিউজ ব্যাংক ২৪. নেট : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নারায়ণগঞ্জ মহানগর অন্তর্গত নারায়ণগঞ্জ সদর থানা, বন্দর উপজেলা ও থানা বিএনপির কমিটি গঠন করার জন্য প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ২৬ ফেব্রুয়ারী রাত সাড়ে ৮ টায় নারায়ণগঞ্জ শহরের চাষাড়া বালুর মাঠ সংলগ্ন জামান টাউয়ারস্থ ফান ক্লাব চাইনিজ রেস্টুরেন্টে এই প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এডভোকেট জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই প্রস্তুতি মূলক সভায় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক ও বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান মুকুল, আলহাজ্ব নুরউদ্দিন আহমেদ, আবদুস সবুর খান সেন্টু, এমএইচ মামুন।

এছাড়া আরও উপস্থিত ছিলো, মহানগর বিএনপির সদস্য হাজী ফারুক হোসেন, আওলাদ হোসেন, সাবেক কাউন্সিলর হান্নান সরকার, এডভোকেট বিল্লাল হোসেন, হাবিবুর রহমান দুলাল, হাবিবুর রহমান মিঠু, মনোয়ার হোসেন শোখন, এ্যাড. আনিসুর রহমান মোল্লা, শহিদুল ইসলাম রিপন, আমিনুল ইসলাম মিঠু, এ্যাড. শরীফুল ইসলাম শিপলু, মহানগর বিএনপির সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী ইসমাইল হোসেন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সিনিয়র সহ-সভাপতি ফারুক চৌধুরী, সহ-সভাপতি মোস্তাক আহম্মেদ, সহ-সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস রাজীব, জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি পারভেজ মল্লিক, জেলা মৎসজীবি দলের সদস্য সচিব আমিনুর ইসলাম, বিএনপি নেতা শহীদ হাসান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রস্তুতিমূলক সভা শেষে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে এডভোকেট জাকির হোসেন বলেন, আগামী দিনে গণতান্ত্রিক আন্দোলনে বিএনপিকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করার লক্ষ্যে আমরা এই উদ্যোগ গ্রহন করেছি। যারা বিগত দিনে আন্দোলন সংগ্রামে রাজপথে থেকে মামলা হামলার শিকার হয়েছে।তাদের যার যার যোগ্যতা অনুশারে নারায়ণগঞ্জ সদর থানা, বন্দর থানা ও বন্দর উপজেলা বিএনপির কমিটির দায়িত্ব প্রদান করা হবে। ক্ষমতায় থাকা ভাইদের খুশি রাখতে তাদের প্রেসক্রিপশনে বিএনপির কোন কমিটি আমরা মেনে নিবো না। দলকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করতে যেখানে যাকে রাখা প্রয়োজন আমরা সেই ভাবে দায়িত্ব প্রদান করবো। যাতে করে দেশের মানুষের গণতান্ত্রি ও ভোটাধিকার আদায়ের জন্য রাজপথে আমরা শক্তিশালী অবস্থান দরে রাখতে পারি। সেই হিসেবে আমরা কমিটি ঘোষনা করার জন্য নেতৃবৃন্দদের সাথে আলোচনা করেছি। অচিরেই তা বাস্তবায়ন হবে।

 

আরও পড়ুন...

নিতাইগঞ্জে রাজিব ও নয়নের উদ্যোগে জাকির খানের শুভ জন্মদিন পালণ

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলা ছাত্র দলের সাবেক সফল সভাপতি জাকির খানের ৫১তম …