8 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / প্রতিবেদন / লিপি ওসমানসহ ওসমান পরিবারের সদস্যদের সুস্থ্যতা কামনায় নাঃগঞ্জ জেলা আইনজীবী সমিতির দোয়া

লিপি ওসমানসহ ওসমান পরিবারের সদস্যদের সুস্থ্যতা কামনায় নাঃগঞ্জ জেলা আইনজীবী সমিতির দোয়া

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ আলহাজ্ব একেএম শামীম ওসমানের সহধর্মীনী লিপি ওসমান সহ ঐতিহ্যবাহী ওসমান পরিবারের সকল সদস্যদের সুস্থ্যতা ও রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
সোমবার ২রা নভেম্বর বাদ জোহর নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নবনির্মিত বার ভবনের নিচতলায় এ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
মিলাদ ও দোয়া পূর্ব আলোচনা সভায় সভাপতির বক্তব্যে আইনজীবী সমিতির সভাপতি এড. মোঃ মোহসীন মিয়া বলেন, আজকে শুধু মাত্র বাংলাদেশই নয় পুরো পৃথিবী মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত। করোনাকালীন সময়ে ওসমান পরিবারের সদস্যগণ নিরলস পরিশ্রম করেছেন সাধারণ মানুষকে সহায়তা করার জন্য। সেই ওসমান পরিবারের সদস্য, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের সহধর্মিণী ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি অসুস্থ্য ছিলেন। তবে আল্লাহর অশেষ রহমত তিনি বর্তমানে সুস্থ্য হয়ে বাড়িতে এসেছেন। আমরা তার দ্রুত সুস্থ্যতা কামনা করি।
তিনি আরো বলেন, আমরা নারায়ণগঞ্জ বার নিয়ে যতবারই সমস্যায় পড়েছি ততবারই সাংসদ শামীম ওসমান আমাদের পাশে ছিলেন। এছাড়াও নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমানের আর্থিত সহযোগিতার কারনে আমরা এই ডিজিটাল বার ভবন তৈরি করতে পেরেছি। তাদের সকলের দ্রুত সুস্থ্যতা কামনা করছি। যাতে করে তারা সাধারণ মানুষের সেবায় নিয়োজিত থাকতে পারেন।
দোয়া ও মিলাদ মাহফিলে আরো উপস্থিত ছিলেন, সাবেক সাংসদ এড. হোসনে আরা বাবলী, পিপি এড. ওয়াজেদ আলী খোকন, বারের সাধারণ সম্পাদক এড. মাহবুবুর রহমান, সাবেক সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, এড. তারাজ উদ্দিন, জিপি মেরিনা বেগম, এড. সেলিনা বেগম সহ অন্যান্য আইনজীবীগণ।

আরও পড়ুন...

নিখোঁজের ২১ দিনেও খোঁজ মেলেনি সুমাইয়ার ! 

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন শহীদনগর ডিয়ারা (ব্যাংক কলোনী) এলাকার  হাছিনা বেগমের …