8 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / খবর / র‌্যাব-১১ এর অভিযানে ৯,১২০ পিস ইয়াবা উদ্ধারসহ ১জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

র‌্যাব-১১ এর অভিযানে ৯,১২০ পিস ইয়াবা উদ্ধারসহ ১জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

 

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : গোপনসূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে গত ১১ই অক্টোবর ২০২০ খ্রিষ্টাব্দে সকাল ১১ টা ৩০ মিনিট ঘটিকায় র‌্যাব-১১, সিপিএসসি’র মাদক বিরোধী অভিযানে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানাধীন ছোট সাদিপুর এলাকা হতে মাদক ব্যবসার সাথে জড়িত মোঃ শাহা আলী (৪০) নামক এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ৯,১২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী মোঃ শাহা আলী নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন পঞ্চবটী এলাকার মোঃ আঃ রব মিয়ার ছেলে। আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ সে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করে আসছিল। মাদক ব্যবসা তার একমাত্র পেশা। গোপন অনুসন্ধান ও তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল কর্তৃক গত ১১ই অক্টোবর ২০২০ খ্রিষ্টাব্দে সকাল ১১টা ৩০ মিনিট ঘটিকার সময় নারায়ণগঞ্জের সোনারগাঁ থানাধীন ছোট সাদিপুর এলাকায় একটি ভাড়া বাসায় অভিযান চালিয়ে ৯,১২০ পিস পিস ইয়াবা উদ্ধারসহ মাদক ব্যবসায়ী মোঃ শাহা আলীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ অভিনব কৌশলে কক্সবাজার হতে ইয়াবা ট্যাবলেট পরিবহন করে নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে।

উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামী মোঃ শাহা আলী ইতঃপূর্বে মাদক বিক্রির দায়ে একাধিকবার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে গ্রেফতার হয়েছিল। তার দুই ভাই নজরুল এবং শাহ আলম মাদক ব্যবসায় জড়িত থাকার অপরাধে বর্তমানে কারাগারে রয়েছে এবং তার তিন বোন প্রত্যেকেই মাদক ব্যবসার সাথে জড়িত বলে সে স্বীকার করে। সাত ভাইবোনের মধ্যে তার এক ভাই বিদেশে থাকে, গ্রেফতারকৃত আসামী মোঃ শাহা আলীসহ বাকী ছয়জনই মাদক ব্যবসার সাথে জড়িত মর্মে প্রাথমিক অনুসন্ধানে জানা যায়।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে সোনারগাঁ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

 

আরও পড়ুন...

বন্দরে দৈনিক বিজয় পত্রিকার ৮ম বর্ষপূতি উপলক্ষ্যে আলোচনা ও কেক কেটে উৎযাপিত

নিউজ ব্যাংক ২৪. নেট : ঢাকা থেকে প্রকাশিত দৈনিক বিজয় পত্রিকার ৮ম বর্ষপূর্তি উপলক্ষ্যে কেক কাটা …