8 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / খবর / সিদ্ধিরগঞ্জে ৮ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ : অভিযুক্ত লম্পট গ্রেফতার

সিদ্ধিরগঞ্জে ৮ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ : অভিযুক্ত লম্পট গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ৮ম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত মাজহারুল ইসলাম রায়হান (২১)’কে গ্রেফতার করেছে পুলিশ। সে জেলার সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকার ইসকানদার আলীর ছেলে। গত শুক্রবার ১৮ই সেপ্টেম্বর সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকায় এ ঘটনা ঘটে। ভুক্তভুগী ওই মেয়ে স্থানীয় একটি বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী। এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রীর মা বৃহস্পতিবার ২৪শে সেপ্টেম্বর সিদ্ধিরগঞ্জ মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত মাজহারুল ইসলাম রায়হান প্রাইভেট পড়ানোর সুযোগে ভূক্তভোগী ওই স্কুল ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। ছাত্রীর বাবা-মা কাজের জন্য বাড়ির বাহিরে থাকেন। এ সুযোগে গত ১৮ সেপ্টেম্বর ছাত্রীর বাসায় গিয়ে প্রথমে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের চেষ্টা করলে রাজি না হলে মেয়ের রুমে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে ভূক্তভোগী ওই স্কুল ছাত্রী তার মা-বাবাকে বিষয়টি বললে তারা রায়হানের সঙ্গে যোগাযোগ করলে অভিযুক্ত রায়হান তা সম্পূর্ণ অস্বীকার করে।

ভিকটিম স্কুল ছাত্রীর মা আলেয়া আক্তার বলেন, আমি একজন গার্মেন্টস কর্মী ও আমার স্বামী বাসের হেলপার। তাই কাজের জন্য দু’জনকেই বাড়ির বাহিরে যেতে হয়। করোনা ভাইরাসের জন্য স্কুল বন্ধ থাকার কারণে আমার মেয়ে একাই বাড়িতে থাকে এবং রায়হান প্রাইভেট পড়ানোর জন্য বাসায় আসতো। বাড়ি খালি থাকার সুযোগে আমার মেয়ের সর্বনাশ করেছে সে। আমি তার শাস্তি চাই।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুল ফারুক জানান, অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে। ভূক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা করেছেন এবং বাকী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও পড়ুন...

বন্দরে দৈনিক বিজয় পত্রিকার ৮ম বর্ষপূতি উপলক্ষ্যে আলোচনা ও কেক কেটে উৎযাপিত

নিউজ ব্যাংক ২৪. নেট : ঢাকা থেকে প্রকাশিত দৈনিক বিজয় পত্রিকার ৮ম বর্ষপূর্তি উপলক্ষ্যে কেক কাটা …