7 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / জন দূর্ভোগ / অর্থ আত্নসাৎকারী আফাজ গং এর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

অর্থ আত্নসাৎকারী আফাজ গং এর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ সদর উপজেলার এনায়েতনগর ইউনিয়ন পরিষদের সাধারণ মানুষের সাথে ভিশন টুমরো এমসিএস সমিতির গ্রাহকের সঞ্চয়কৃত অর্থ ফেরত এর দাবিতে অর্থ আত্নসাৎকারী হাফিজুর রহমান আফাজ এর ছেলে মুনিম এবং খোকনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গ্রাহক ও স্থানীয় সর্বসাধারণ মানববন্ধন করে।

বুধবার ৯ অক্টোবর বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাব প্রাঙ্গনে ভিশন টুমরো এমসিএস এর সকল গ্রাহকবৃন্দের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে এনায়েতনগর ইউনিয়ণ পরিষদ এর ৬নং ওয়ার্ডের সাবেক মেম্বার মো. রুহুল আমিন অভিযোগ করে বলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলার এনায়েতনগর ইউনিয়ণ পরিষদ এর চেয়ারম্যান আসাদুজ্জামান এর যোগ সাজসে অর্থ আত্নসাৎকারী হাফিজুর রহমান আফাজ এর ছেলে মুনিম এবং খোকন আমাদের নিরহ গ্রাহকদের কাছ থেকে প্রায় ১৫ কোটি টাকা হাতিয়ে নিয়ে পালিয়েছে। শুধুমাত্র আসাদ চেয়ারম্যান এই অর্থ আত্নসাৎকারীদের একমাত্র সেল্টারদাতা। আমাদের কষ্টের টাকা ‘ধর্মীয় ব্যাংক এটি, মাসে মাসে মুনাফা প্রদান করা হবে’ বলে হাতিয়ে নিয়েছে প্রতারকচক্র। গত ২ বছর ধরে হাফিজুর রহমান আফাজ এর ছেলে মুনিম এবং খোকন আমাদের নিরহ গ্রাহকদের জমাকৃত সর্বমোট ১৫ কোটি টাকা দিতে তালবাহানা করে আসছে। তাছাড়া এডডিআার এর জমাকৃত টাকার ৩০% টাকা তারা কোন শর্ত ছাড়া গ্রাহকের কাছে থেকে কর্তন করে রাখারও অভিযোগ করেন অনেকে। সকল গ্রাহকেরা জমাকৃত টাকা হারিয়ে আজ নি:স্ব হয়ে গেছি। আমরা পথে বসে গেছি। আমাদের মাঝে অনেকের পরিবার না খেয়ে দিনযাপন করছে। আমরা এই অপকর্মের সুষ্ঠ বিচার চাই। এ বিষয়ে সংশ্লিষ্ট প্রশাসনের সকল দফতরে লিখিত অভিযোগের প্রস্তুতি চলছে বলে আশ্বস্ত করেন মানববন্ধনে অংশগ্রহণকারী গ্রাহকেরা।

মানববন্ধনে এনায়েতনগর ইউনিয়নের ভূক্তভোগী সকল গ্রাহক ও স্থানীয় এলাকাবাসি অংশ গ্রহন করেন।

আরও পড়ুন...

নাসিক এলাকায় পানির পাম্প স্থাপনের দাাবিতে আবারো রাজপথে ভুক্তভোগী মানুষ

নিউজ ব্যাংক ২৪. নেট : পানির নতুন পাম্প স্থাপনসহ পুরনো পাম্প সচল করার দাবিতে আবারো গণবিক্ষোভ …