7 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / সংগঠন সংবাদ / নারায়ণগঞ্জ থেকে আগামীতে প্রধানমন্ত্রী দেখতে চাই- সারজিস

নারায়ণগঞ্জ থেকে আগামীতে প্রধানমন্ত্রী দেখতে চাই- সারজিস

নিউজ ব্যাংক ২৪. নেট : আওয়ামী লীগ সরকারের পতনের পর নারায়ণগঞ্জে নতুন করে চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু হয়েছে। এসব চাঁদাবাজ ও সন্ত্রাসীদের ‘ফ্যাসিস্ট’ আখ্যা দিয়ে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক সারজিস আলম বলেছেন, নারায়ণগঞ্জে কিছু মানুষ জিম্মি করে বিভিন্ন শিল্পকারখানা, স্ট্যান্ড, মার্কেট থেকে চাঁদাবাজি করছে। ছাত্র-জনতা এসব অপকর্ম সমর্থন করে না।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকালে নারায়ণগঞ্জে ইসদাইর পৌর স্টেডিয়াম মাঠে এক সমাবেশে তিনি এসব কথা বলেন। এদিন দুপুরে নারায়ণগঞ্জ শহরের ইসদাইরে অবস্থিত বাংলা ভবন কমিউনিটি সেন্টারে নিহতের পরিবারের স্বজন ও আহতদের সঙ্গে কথা বলেন সারজিস। এ সময় তিনি আহতদের উন্নত চিকিৎসার আশ্বাস দেন।

সমন্বয়ক সারজিস বলেন, ফ্যাসিস্ট হাসিনা সরকাররে আমলেও এসব চাঁদাবাজি হয়েছে। ১৬ বছর পর যদি মানুষ অন্য কোনো রূপে এসব কাজ করে তাহলে সেটা গণঅভ্যুত্থানের অর্জনকে ম্লান করে দিবে। তবে আমরা ছাত্রসমাজ যখন প্রয়োজন হবে তখনই আবার মাঠে নামব। প্রয়োজনে শেখ হাসিনার মতো সেসব ফ্যাসিস্টদের দেশ ছাড়া করব। আমরা কারও লাঠিয়াল বাহিনী হিসেবে ব্যবহৃত হব না।

এজন্য আমাদের তরুণ ও ছাত্রসমাজকে এখন থেকেই যোগ্য হিসেবে গড়ে উঠতে হবে। তাই আমাদের প্রধান কাজ হবে পড়াশোনা করা, বলেন তিনি।

বৈষম্যবিরোধী আন্দোলনের এ সমন্বয়ক বলেন, নারায়ণগঞ্জ নানা কারণে গুরুত্বপূর্ণ। একদা প্রাচ্যের ড্যান্ডি খ্যাত নারায়ণগঞ্জ বিগত ছাত্র আন্দোলনে ব্যাপক ভূমিকা পালন করেছে।

তিনি বলেন, নারায়ণগঞ্জে আমাদের ওপর যারা হামলা করেছে তাদের বিচার না হওয়া পর্যন্ত আমাদের শান্তি হবে না। হোক সেটা শেখ হাসিনা, কিংবা তার দোসর। তাদের বিচার হতেই হবে। আমাদের মনে রাখতে হবে সংসদে পলিসি মেকিংয়ে নারায়ণগঞ্জ থেকে আমরা আরও বেশি অংশগ্রহণ দেখতে চাই। কারণ দিনশেষে সবকিছু নির্ধারিত হয় ওই সংসদ থেকে। আমরা আগামীতে নারায়ণগঞ্জ থেকে প্রধানমন্ত্রী দেখতে চাই।

আরও পড়ুন...

পবিত্র ঈদে মিলাদুন্নবী (স:) উপলক্ষে নিতাইগঞ্জ ট্রাক স্ট্যান্ড ও ডাইলপট্টি লেবার শ্রমিক- কর্মচারীদের উদ্যোগে মিলাদ, দোয়া ও রান্না খাবার বিতরণ

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জে বিশ্বনবী হযরত মুহাম্মদ (স:) এর শুভ জন্মদিন পবিত্র ঈদে …