7 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / রাজনীতি / খালেদা জিয়ার সুস্থতা কামনায় গোগনগর ইউনিয়ন বিএনপির দোয়া

খালেদা জিয়ার সুস্থতা কামনায় গোগনগর ইউনিয়ন বিএনপির দোয়া

নিউজ ব্যাংক ২৪. নেট : বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়ন বিএনপির আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৩ আগষ্ট) বিকেলে গোগনগর ইউনিয়নের ৩য় শীতলক্ষ্যা ব্রীজ চত্বরে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান।
এসময় সংক্ষিপ্ত বক্তব্যে সাখাওয়াত হোসেন খান বলেন, ছাত্র-জনতার উপর গুলি চালিয়ে গণহত্যাকারী আওয়ামী লীগ সরকার বিদায় নিয়েছে। এই গণহত্যাকারীদের বিচার করতে হবে। এই বিজয়ের আনন্দ ধরে রাখতে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দিক-নির্দেশনা নেতাকর্মীদের মেনে চলতে হবে। এই স্বেরাচারী শেখ হাসিনা সরকার শাসনকালে এদেশ থেকে লক্ষ লক্ষ কোটি টাকা পাচার করেছে। আমরা তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি। সেইসাথে সকলের নিকট দেশনেত্রী বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু, সুস্থতা এবং গণঅভ্যুত্থানে শহীদদের আত্মার মাগফেরাত ও আহতদের সুস্থতা কামনায় দোয়া প্রার্থনা করছি।
সভাপতির বক্তব্যে মোঃ আক্তার হোসেন বলেন, বর্তমানে দেশে আওয়ামী লীগ ষড়যন্ত্র করে বিএনপির ওপর দোষ চাপানোর অপচেষ্টা চালাচ্ছে। এ ব্যাপারে দলীয় নেতাকর্মীদের সজাগ থাকতে হবে। বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র জনতার আত্মত্যাগ ইতিহাসের পাতায় উজ্জ্বল হয়ে থাকবে। গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে সকলের ত্যাগ বিএনপি সবসময় শ্রদ্ধাভরে স্মরণ রাখবে।
এ সময় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু, সুস্থতা এবং সাম্প্রতিক ছাত্র-জনতার আন্দোলনে যারা শহিদ হয়েছেন তাদের আত্মার মাগফিরাত এবং আহতদের সুস্থতা কামনায় বিশেষ দোয়া পরিচালনা করা হয়।
গোগনগর ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ আক্তার হোসেনে’র সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সদর থানা বিএনপির সভাপতি মোঃ মাসুদ রানা, গোগনগর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মোঃ নজরুল ইসলাম সরদার, সিনিয়র সহ-সভাপতি কবীর শিকদার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মিজি ও সাংগঠনিক সম্পাদক মোঃ লিটন সহ বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ।

আরও পড়ুন...

নিতাইগঞ্জে রাজিব ও নয়নের উদ্যোগে জাকির খানের শুভ জন্মদিন পালণ

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলা ছাত্র দলের সাবেক সফল সভাপতি জাকির খানের ৫১তম …