9 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / খবর / দেওভোগে ১০ তলা বিল্ডিং থেকে পড়ে ১ যুবকের মর্মান্তিক মৃত্যু

দেওভোগে ১০ তলা বিল্ডিং থেকে পড়ে ১ যুবকের মর্মান্তিক মৃত্যু

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকায় জনি খন্দকার (৩৯) নামের এক যুবক ১০ তলা বিল্ডিং থেকে পড়ে গিয়ে মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে।
সোমবার সকাল সাড়ে ১০টার সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে পরিবারের পক্ষ হতে জানানো হয়। এর আগে গত রবিবার ৭ জানুয়ারি সন্ধ্যায় নারায়ণগঞ্জ শহরের ১৭৫ নং পশ্চিম দেওভোগ খন্দকার টাওয়ার থেকে পড়ে গিয়ে ্ওই যুবক গুরুত্বর আহত হলে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।নিহত জনি দেওভোগ খন্দকার বাড়ির নাছির খন্দকারের বড় ছেলে।

দূর্ঘটনার বিষয়ে নিহত জনির চাচা সাখাওয়াত হোসেন সুপা সাংবাদিকদের জানান, ঘটনা সময় তারা নিজ নিজ ফ্ল্যাটে অবস্থান করছিলেন। প্রচন্ড শব্দ এবং আত্মচিৎকারে তারা ঘর থেকে বেড়িয়ে দেখে রক্তাক্ত আহত অবস্থায় নিচের তলায় পার্কিংস্থলে জনি পড়ে রয়েছে। এরপর পরিবারের অন্যান্যদের সহায়তায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়্। পড়ে সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মর্মান্তিক রহস্যজনক মৃত্যু হয়।

এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা গণমাধ্যমে জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে থানায় অপমৃত্যু মামলা সহ আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আরও পড়ুন...

বন্দরে দৈনিক বিজয় পত্রিকার ৮ম বর্ষপূতি উপলক্ষ্যে আলোচনা ও কেক কেটে উৎযাপিত

নিউজ ব্যাংক ২৪. নেট : ঢাকা থেকে প্রকাশিত দৈনিক বিজয় পত্রিকার ৮ম বর্ষপূর্তি উপলক্ষ্যে কেক কাটা …