9 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / খবর / সহকর্মীদের শুভেচ্ছায় সিক্ত ফেরদৌস

সহকর্মীদের শুভেচ্ছায় সিক্ত ফেরদৌস

নিউজ ব্যাংক ২৪. নেট : চিত্রনায়ক হিসেবে ক্যারিয়ারের শুরুতেই সফলতা পেয়েছিলেন ফেরদৌস। ভোটের মাঠে নেমেও করেছেন বাজিমাত। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসন থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে প্রথমবারই বিপুল ভোটে পেয়েছেন জয়।

এদিকে ফেরদৌসের এই জয়ে উচ্ছ্বসিত তার দীর্ঘদিনের সহকর্মীরা। গতকাল ৭ জানুয়ারি বেসরকারিভাবে ফল ঘোষণার আগেই সন্ধ্যা থেকে ধানমন্ডিতে ফেরদৌসের নির্বাচনী কার্যালয়ে ভিড় করেন চলচ্চিত্র ও নাট্যাঙ্গনের সহকর্মী তারকারা। চূড়ান্ত ফল ঘোষণার পর তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তারা।

ওই সময় তাকে শুভেচ্ছা জানিয়ে ভাবনা বলেন, ‘ফেরদৌস ভাই নির্বাচিত হওয়ায় আমরা আনন্দিত। তাকে অভিনন্দন। তিনি আমাদের প্রার্থী। আমাদের সুখে দুখে তাকে পাব।’এ সময় উপস্থিত ছিলেন তারিন, নিপুন, রিয়াজ প্রমুখ।

এদিকে সামাজিক মাধ্যমেও ফেরদৌসকে অভিনন্দন জানিয়েছেন বিনোদন অঙ্গনের মানুষজন। ফেরদৌসের ছবি ফেসবুকে পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন তারা।

কয়েক বছর ধরেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত ফেরদৌস। দলের কর্মসূচীতে সক্রিয় অংশগ্রহণ ছিল তার। গত উপ-নির্বাচনে ঢাকা-১৭ আসন থেকে মনোনয়ন চেয়েও পাননি। তবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দল তাকে মূল্যায়ন করে ঢাকা-১০ আসনের নৌকার মাঝি হিসেবে।

আরও পড়ুন...

বন্দরে ১০ ঘন্টার ব্যবধানে নারী- পুরুষের মরদেহ উদ্ধার

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জের বন্দরে ১০ ঘন্টার ব্যবধানে পৃথক দু’টি স্থান হতে নারী-পুরুষের দু’টি …