9 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / আইন আদালত / অর্থ ঋণ আত্মসাৎ মামলার সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার

অর্থ ঋণ আত্মসাৎ মামলার সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা এলাকা হতে অর্থ ঋণ আত্মসাৎ মামলার সাজাপ্রাপ্ত আসামী “মোঃ গোলাম সারোয়ার” র‌্যাব- ১১ কর্তৃক গ্রেফতার হয়।

র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিঃ সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার কাজী শাহাবুদ্দিন আহম্মেদ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিউজ ব্যাংক ২৪ কে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১ নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল সোমবার ১৩ নভেম্বর ২০২৩ খ্রিষ্টাব্দ নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন পাঠানটুলী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে অর্থ ঋণ আত্মসাৎ মামলার সাজাপ্রাপ্ত আসামী মোঃ গোলাম সারোয়ার (৫২)’কে গ্রেফতার করে।

ঘটনা সূত্রে ও প্রাথমিক অনুসন্ধনে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী মোঃ গোলাম সারোয়ার (৫২) ব্যাংক থেকে ঋণ নিয়ে সঠিকভাবে পরিশোধ না করে ঋণ খেলাপি হয়। পরবর্তীতে ব্যাংক কর্তৃপক্ষ আসামীর বিরুদ্ধে মামলা করলে তিনি গ্রেফতার এড়াতে পলাতক থাকে। অতঃপর গত ২৬ জুন ২০২৩ ইং তারিখ যুগ্ন মহানগর দায়রা জজ ৩য় আদালত, নারায়ণঞ্জ কর্তৃক গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বিচারের রায় ঘোষণার পর সাজা পরোয়ানা ইস্যু হলে র‌্যাব-১১, সিপিসি- ১, নারায়ণগঞ্জের একটি চৌকস আভিযানিক দল অভিযান পরিচালনা করে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ও তথ্য-প্রযুক্তির সহায়তায় পরোয়ানায় বর্ণিত আসামী মোঃ গোলাম সারোয়ার (৫২), পিতা- মৃত মোঃ আব্দুস সামাদ, মাতা- মৃত উম্মে কুলসুম, সাং- বাড়ী নং-৪৩৪, গোদনাইল রোড, আজিম মার্কেট, থানা- সিদ্ধিরগঞ্জ, জেলা- নারায়ণগঞ্জ’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ গোলাম সারোয়ার (৫২)’কে নারায়ণঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন...

বান্দরবানের দুর্গম এলাকা থেকে ড্রোন-সিগন্যাল জ্যামার উদ্ধার

নিউজ ব্যাংক ২৪. নেট : বান্দরবানের দুর্গম সীমান্তবর্তী এলাকা দোপানিছড়ায় সন্ত্রাসী আস্তানার সন্ধান পেয়েছে বিজিবি। …