9 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / রাজনীতি / জাতীয় পার্টি কারও সঙ্গে জোটে নির্বাচনের যাবে না ৩শত আসনেই প্রার্থী দেয়া হবে- জিএম কাদের

জাতীয় পার্টি কারও সঙ্গে জোটে নির্বাচনের যাবে না ৩শত আসনেই প্রার্থী দেয়া হবে- জিএম কাদের

নিউজ ব্যাংক ২৪. নেট : জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি ৩০০ আসনেই প্রার্থী দেবে। জাতীয় পার্টি কারও সঙ্গে জোটে যাবে না। এককভাবে নির্বাচনের জন্য প্রস্তুতি এরই মধ্যে নেওয়া হয়েছে।

গাইবান্ধা ইসলামিয়া হাইস্কুল মাঠে জাতীয় পার্টি জেলা শাখার সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বৃহস্পতিবার ১৯ অক্টোবর সকালে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে এ সম্মেলন শুরু হয়। সম্মেলন উদ্বোধন করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটির মেয়র মো. মোস্তাফিজুর রহমান মোস্তফা।

জিএম কাদের আরও বলেন, নিত্য পণ্যের দাম বৃদ্ধিতে মানুষের নাভিশ্বাস উঠেছে। অথচ সরকার উন্নয়নের গালগল্প শোনাচ্ছে। এ সময় তিনি সরকারের কঠোর সমালোচনা করেন।

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেন, দেশ এখন আমলাদের হাতে বন্দি। আমলাতান্ত্রিক জটিলতায় মানুষকে দুর্ভোগ পোহাতে হচ্ছে। বিভিন্ন ক্ষেত্রে প্রভাব বিস্তার করে দুর্নীতিবাজরা অবৈধভাবে অর্থ উপার্জন করে ফুলে ফেঁপে উঠেছে। তারা বিদেশে অর্থ পাচার করে দেশকে প্রায় পঙ্গু বানিয়ে ফেলেছে।

জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আব্দুর রশিদ সরকার সম্মেলনে সভাপতিত্ব করেন। জেলা জাতীয় পার্টির সদস্যসচিব সরওয়ার হোসেন শাহীন ও সদস্য রেজাউন্নবী রাজুর পরিচালনায় সম্মেলনে বক্তব্য দেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, কাজী ফিরোজ রশীদ এমপি, অতিরিক্ত মহাসচিব (রংপুর) ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত মহাসচিব রেজাউল ইসলাম ভূঁইয়া, প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির, রানা মো. সোহেল এমপি প্রমুখ।

আরও পড়ুন...

নিতাইগঞ্জে রাজিব ও নয়নের উদ্যোগে জাকির খানের শুভ জন্মদিন পালণ

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলা ছাত্র দলের সাবেক সফল সভাপতি জাকির খানের ৫১তম …