7 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / খবর / হোসেনপুরে কলেজ ছাত্রীকে ধর্ষণ: অভিযুক্ত ও তার সহযোগীকে ধরে পুলিশে দিল জনতা

হোসেনপুরে কলেজ ছাত্রীকে ধর্ষণ: অভিযুক্ত ও তার সহযোগীকে ধরে পুলিশে দিল জনতা

নিউজ ব্যাংক ২৪. নেট : কিশোরগঞ্জের হোসেনপুর এক কলেজ ছাত্রীকে ধর্ষণের পর পালিয়ে যাওয়ার সময় দুজনকে ধরে পুলিশে সোর্পদ করেছে উপস্থিত জনতা। পরে ভুক্তভোগী ছাত্রীর বাবা হোসেনপুর থানায় মামলা করলে তাদের গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার (১১ জুলাই) আদালতে সোপর্দ করে পুলিশ। আদালতের বিচারক আসামিদের কারাগারে পাঠানো আদেশ দেন।

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ হাসান সুমন এ তথ্য নিশ্চিত করেন।

অভিযুক্ত দুজন হলেন কিশোরগঞ্জ সদর থানার বিন্নাটি ইউনিয়নের কোট্রাগড় গ্রামের সুমন (২৮) ও তার সহযোগী টুটিয়ার চর গ্রামের মো. শামীম (২২)। সুমন নিজকে ডাক্তার পরিচয় দিয়ে ও বৈবাহিত অবস্থার কথা গোপন করে দুমাস আগে ফেসবুকে ওই ছাত্রীর সঙ্গে মানসিক সম্পর্ক গড়ে তুলেন। ভুক্তভোগী ছাত্রী হোসেনপুর মহিলা কলেজের একাদশ শ্রেণিতে পড়ে।

পুলিশ ও মামলার বিবরণী সূতে জানা গেছে, ফেসবুকের যোগাযোগে সূত্রে বিয়ের প্রলোভনে গাজীপুর জেলার এক ইউপি সদস্যের বাসা ভাড়া নিয়ে সেখানে ছাত্রীকে নিয়ে যান সুমন। সেখানে শামীমের সহযোগীতায় একাধিকবার ছাত্রীকে ধর্ষণ করা হয়। তবে বুধবার (১০ জুলাই) নিজের বিয়ের কথা বলে গাজীপুর থেকে অটোরিকশায় বাড়িতে পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতিতে ওই কলেজ ছাত্রীকে হোসেনপুর পৌর এলাকার দ্বীপেশ্বর গোলচত্বরে পৌঁছান। সেখানে ওই ছাত্রীকে এক জায়গায় দাঁড় করিয়ে কোমলপানীয় আনার কথা বলে পালানোর চেষ্টা করে। কাছেই আগে থেকে অপেক্ষারত সহযোগী শামীমের মোটরসাইকেলে পালানোর চেষ্টা করলে ভুক্তভোগীর ডাক-চিৎকারে এলাকাবাসী ধাওয়া করে দুজনকে আটক করে। পরে থানায় খবর দিলে পুলিশ এসে তাদের নিয়ে যায়।

হোসেনপুর থানার ওসি নাহিদ হাসান বলেন, ভুক্তভোগীর বাবা হোসেনপুর থানায় মামলা করলে আসামি দুজনকে গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার আদালতে সোপার্দ করা হয়। সেখানে বিচারক তাদের কারগারে প্রেরণ করেন।

আরও পড়ুন...

বন্দরে দৈনিক বিজয় পত্রিকার ৮ম বর্ষপূতি উপলক্ষ্যে আলোচনা ও কেক কেটে উৎযাপিত

নিউজ ব্যাংক ২৪. নেট : ঢাকা থেকে প্রকাশিত দৈনিক বিজয় পত্রিকার ৮ম বর্ষপূর্তি উপলক্ষ্যে কেক কাটা …