7 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / সারাদেশ / হাজীগঞ্জে শিশু বলাৎকার মাদ্রাসা শিক্ষক কারাগারে

হাজীগঞ্জে শিশু বলাৎকার মাদ্রাসা শিক্ষক কারাগারে

নিউজ ব্যাংক ২৪. নেট : চাঁদপুরের হাজীগঞ্জে মো. ইসমাঈল হোসাইন (২৫) নামে এক মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে শিশু শিক্ষার্থীকে বলৎকারের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (১১ জুলাই) তাকে আদালতে সোপর্দ করলে তার জামিন না-মঞ্জুর করে জেলহাজতে পাঠানোর আদেশ দেন বিচারক।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ এসব তথ্য নিশ্চিত করেন।

এর আগে বুধবার (১০ জুলাই) রাতে শিক্ষার্থীর বাবার করা একটি মামলায় শিক্ষক ইসমাঈলকে গ্রেপ্তার করে হাজীগঞ্জ থানা-পুলিশ। উপজেলার হাটিলা পূর্ব ইউনিয়ানের মহিউস সুন্নাহ ফয়েজিয়া মাদ্রাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ইসমাঈল হোসাইন কুমিল্লার বরুড়া থানার ভবানীপুর ইউনিয়নের এগার গ্রামের টুইন্না বাড়ির সন্তান। তিনি ওই মাদরাসার নাজেরা বিভাগের শিক্ষক ছিলেন। বলৎকারের শিকার শিক্ষার্থী একই মাদরাসা হিফজ বিভাগের আবাসিকের ছাত্র।

পুলিশ জানায়, ভুক্তভোগী শিশুকে কয়েক মাস ধরে ভয় দেখিয়ে ইসমাইল হোসাইন একাধিকবার বলৎকার করে। মঙ্গলবার ছুটিতে বাড়িতে গিয়ে আর মাদ্রাসায় ফিরে আসতে চায়নি শিশুটি। পরে সে শিক্ষকের বিরুদ্ধে বলৎকারের এমন অভিযোগ করে। বিষয়টি জানতে পেরে স্থানীয় বাসিন্দারা শিক্ষককে আটক করলে অভিযুক্ত শিক্ষক বিষয়টি স্বীকার করেন। পরে তাকে পুলিশের হাতে তুলে দেন স্থানীয়রা।

বৃহস্পতিবার সকালে চাঁদপুর সদর হাসপাতালে শিশুটির মেডিকেল পরীক্ষা সম্পন্ন করা হয়। আইনি প্রক্রিয়া শেষে অভিযুক্ত শিক্ষককে মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করে পুলিশ।

হাজীগঞ্জ থানার ওসি আবদুর রশিদ বলেন, ‘মাদরাসা ছাত্রকে বলাৎকারের মামলায় একজন শিক্ষককে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। ভিকটিমকে মেডিকেল পরীক্ষা করা হয়েছে।’

আরও পড়ুন...

কুষ্টিয়ার শীর্ষ চরমপন্থি লাল্টু সহযোগীসহ যশোরে আটক অস্ত্র, গুলি ও ম্যাগাজিন উদ্ধার

নিউজ ব্যাংক ২৪. নেট : নিষিদ্ধ ঘোষিত চরমপন্থি সংগঠন বিপ্লবী কমিউনিস্ট পার্টির খুলনা বিভাগীয় সামরিক …