9 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / সারাদেশ / হবিগঞ্জের বাহুবলে পানি নিস্কাশনের রাস্তা নিয়ে সংঘর্ষে নিহত ২, আহত ২০

হবিগঞ্জের বাহুবলে পানি নিস্কাশনের রাস্তা নিয়ে সংঘর্ষে নিহত ২, আহত ২০

নিউজ ব্যাংক ২৪. নেট :  পানি নিস্কাশন নিয়ে বিরোধের জেরে হবিগঞ্জের বাহুবল উপজেলায় দুইপক্ষের লোকজনের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ২০ জন। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত শনিবার ৩০ সেপ্টেম্বর রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার কামারগাও গ্রামে এ ঘটনা ঘটেছে।

এদিকে সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে রাত ১ টার দিকে উভয় পক্ষের লোকজন একে অন্যের বাড়িতে অগ্নি সংযোগ ও ভাংচুর চালিয়েছে। নিহতরা হলো, কামারগাও গ্রামের ইউসুফ মিয়া (৪০) ও উস্তার মিয়া (৪২)।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাড়ির সীমানা নির্ধারণ নিয়ে কামারগাও গ্রামের ফারুক মিয়ার সাথে দীর্ঘদিন ধরে একই গ্রামের ইউসুফ গংদের বিরোধ চলে আসছিল। এ নিয়ে মাস খানেক পূর্বে উভয় পক্ষে মারামারির ঘটনা ঘটে। এতে ইউসুফ মিয়া ও তার ভাই লিয়াকত আলীর বিরুদ্ধে ফারুক মিয়া মামলা করেন। মামলায় গত ২১ সেপ্টেম্বর হবিগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত থেকে ইউসুফ ও লিয়াকত আলী জামিন লাভ করেন। এরপর উভয় পক্ষে উত্তেজনা দেখা দেয়। শনিবার (৩০ সেপ্টেম্বর) পুনরায় উভয় পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বাঁধে। পরে বিষয়টির জেরে রাত সাড়ে ১০ টায় ইউসুফ মিয়া ও উস্তার মিয়াসহ তাদের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে ফের সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আহত ইউসুফ মিয়া, উস্তার মিয়া, আতাউর মিয়া, সোলেয়মান আহমেদ, হাছন আলী, শহীদ মিয়া ও কালা মকসুদসহ ২০ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা করা হয়েছে। এর মধ্যে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের চিকিৎসক ইউসুফ মিয়া ও উস্তার মিয়াকে মৃত ঘোষনা করেন।

বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আবুল খয়ের জানান, সংঘর্ষের ঘটনায় ২ জন নিহত হয়েছেন। আরো কয়েকজনের অবস্থা সংকটাপন্ন। নিহতদের মরদেহ হবিগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

আরও পড়ুন...

হাজীগঞ্জে শিশু বলাৎকার মাদ্রাসা শিক্ষক কারাগারে

নিউজ ব্যাংক ২৪. নেট : চাঁদপুরের হাজীগঞ্জে মো. ইসমাঈল হোসাইন (২৫) নামে এক মাদ্রাসা শিক্ষকের …