7 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / রাজনীতি / সিদ্ধিরগঞ্জে স্বেচ্ছাসেবকদল নেতা শফিউল বারি (বাবু) স্মরণে আলোচনা সভা ও দোয়া

সিদ্ধিরগঞ্জে স্বেচ্ছাসেবকদল নেতা শফিউল বারি (বাবু) স্মরণে আলোচনা সভা ও দোয়া

 

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকদলের উদ্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারি’র (বাবু) স্বরণে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ১৭ই আগস্ট বিকেলে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকায় উক্ত স্বরণ সভায় শফিউল বারি’র (বাবু) আত্মার মাগফেরাত কামনা করা হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ বলেন, আমরা অনেক শোক সভা করি। কিন্তু আজকে বাবু ভাইয়ের স্বরণে শোক সভা করতে হবে, এটি আমরা কল্পনায়ও ধারণ করতে পারিনাই। তিনি যে অসুস্থ্য হয়েছিলেন, সেটিও নেতাকর্মীরা অল্প সময় আগে জানতে পেরেছিলেন। তিনি সবসময় নিরবে নিভৃতে জাতীয়তাবাদী দলকে সংগঠিত করার জন্য কাজ করে গেছেন। তার মৃত্যুর মধ্য দিয়ে দেখলাম তিনি নিরবেই চলে গেলেন। এত নিরবেই তিনি কাজ করতেন যে, কখনও মনে হয়নি তিনি একজন বড় নেতা।

তিনি আরো বলেন, প্রকৃতির নিয়ম অনুযায়ী আমাদের সবাইকেই চলে যেতে হবে। প্রকৃতির এ নিয়মের বাইরে আমরা কেউ যেতে পারবোনা। তাহলে আমাদের একটি করণীয় রয়েছে, আমাদের মনের মধ্যে যে বাবু ভাই রয়েছে সেই বারি ভাইয়ের জন্য আল্লাহর দরবারে আমরা প্রাণ খুলে প্রার্থনা করি আল্লাহ যেন তাকে বেহেশত নসিব করেন। তিনি নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, আজকে এই শোককে শক্তিতে পরিনত করে বাবু ভাইয়ের লালিত স্বপ্নকে আমরা বাস্তবায়ন করতে পারবো। বেগম খালেদা জিয়ার মুক্তির মাধ্যমেই বাংলাদেশের মুক্তি আসবে।

নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি মোল্লা মোঃ শাখাওয়াত হোসেনের সভাপতিত্বে এবং মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি কামরুল হাসান শরীফ ও শাহ আলম মাষ্টারের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউসার আশা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সালু, মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি মোঃ ফারুক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক অহিদুল ইসলাম শাক্কু, অর্থ সম্পাদক তাওলাদ হোসেন, কৃষি বিষয়ক সম্পাদক রাজা মিয়া, বিএনপি নেতা হারুন মাষ্টার, রফিক দেওয়ান, শামছুদ্দিন শেখ, স্বেচ্ছাসেবক দল নেতা জামান মির্জা, সালাউদ্দিন, আলীনুর, মাসুদ রানা, শামীম প্রমূখ।

আরও পড়ুন...

নিতাইগঞ্জে রাজিব ও নয়নের উদ্যোগে জাকির খানের শুভ জন্মদিন পালণ

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলা ছাত্র দলের সাবেক সফল সভাপতি জাকির খানের ৫১তম …