7 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / রাজনীতি / সারাদেশে ক্রমবর্ধমান নারী নির্যাতন- ধর্ষণসহ বিভিন্ন অপকর্মের শাস্তি ও আইন পাশের দাবীতে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের বিক্ষোভ সমাবেশ ও মিছিল

সারাদেশে ক্রমবর্ধমান নারী নির্যাতন- ধর্ষণসহ বিভিন্ন অপকর্মের শাস্তি ও আইন পাশের দাবীতে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের বিক্ষোভ সমাবেশ ও মিছিল

নিউজ ব্যাংক ২৪ ডট নেট  : সারাদেশে ক্রমবর্ধমান নারী নির্যাতন- ধর্ষণসহ নারীর প্রতি বর্বরতা এবং আইন- শৃঙ্খলার চরম অবনতির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখা।

শুক্রবার ৯ই অক্টোবর বিকাল ৩টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাব প্রাঙ্গনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার ভারপ্রাপ্ত সভাপতি মুহাম্মাদ নূর হোসেন এর সভাপতিত্বে প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি আলহাজ্ব মাওলানা আনোয়ার হোসেন জিহাদী।

তাছাড়া সমাবেশ পরিচালনা করেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সেক্রেটারি মাওলানা শাহ আলম কাঁচপুরী ও ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সেক্রেটারি মুহাম্মাদ সুলতান মাহমুদ। এ ছাড়া আরো উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সাবেক সভাপতি মুফতী মাসুম বিল্লাহসহ জেলা ও মহানগরের নেতৃবৃন্দরা।

সমাবেশ শেষে নগরীতে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের নেতৃবৃন্দরা বিক্ষোভ মিছিল করে।

আরও পড়ুন...

নিতাইগঞ্জে রাজিব ও নয়নের উদ্যোগে জাকির খানের শুভ জন্মদিন পালণ

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলা ছাত্র দলের সাবেক সফল সভাপতি জাকির খানের ৫১তম …