12 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / ধর্মীয় অনুষ্ঠান / শহীদ আরব আলী স্মৃতি সংসদের উদ্যোগে ২ দিন ব্যাপি ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শহীদ আরব আলী স্মৃতি সংসদের উদ্যোগে ২ দিন ব্যাপি ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

 

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জের জালকুড়িতে শহীদ আরব আলী স্মৃতি সংসদের উদ্যোগে ৮ম বার্ষিকী ২ দিন ব্যাপি ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার রাতে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি সিকদার বাড়ী পুল এলাকায় এ ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শহীদ আরব আলী স্মৃতি সংসদের সভাপতি তোরাব আলী সিকদারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সদস্য বদিউজ্জামান বদু, জেলা কৃষকলীগের যুগ্ম-সম্পাদক সামছুল আলম বাচ্চু, আওয়ামীলীগ নেতা আমজাদ হোসেন ও আফজাল হোসেন প্রমূখ।

প্রধান বক্তা হিসেবে ওয়াজ করেন হাফেজ মাওলানা ইয়াহহিয়া তাকী। বিশেষ বক্তা হিসেবে আরো ওয়াজ করেন হযরত মাওলানা মুহাম্মদ নুরুদ্দিন। মাহফিল পরিচালনা কমিটির আহবায় শামীম সিকদার, শহীদ আরব আলী স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক মোমেন মুক্তির পরিচালনায় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এডঃ সেতু সিকদার, কামরুল হাসান, সাব্বির সিকদার, পিন্টু সিকাদার, হৃদয় সিকদার, ইমন, জনি সিকদার, ফারুক, রবিন সরদার, বাবু, ইব্রহিম, সোহেল, জীবন, জুনায়েদ, নাহিয়ান ও রমজান।

এসময় প্রধান অতিথির বক্তব্য হাজী ইয়াছিন মিয়া বলেন আমি প্রথমে শহীদ আরব আলী স্মৃতি সংসদের উদ্যোগে দ্বীনি মাহফিলের আয়োজন করায় সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। মহামারী করোনা ভাইরাসের কারনে আমাদের শ্রমিকলীগ নেতা মজিবুর রহমান ভাই, আমাদের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আনোয়ার মাস্টার ভাই ও গোদনাইল ইউনিয়ন আওয়ামী লীগের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক হোসেন আলী ভাইসহ অনেকেই আমাদের মাঝ থেকে চলে গেছেন। আমি সকলের আত্মার মাগফিরাত কামনা করছি এবং আজকের মাহফিলের প্রধান বক্তার কাছে জালকুড়ি এলাকার সকলের জন্য দোয়ার আবেদন করছি।

আরও পড়ুন...

না’গঞ্জে সনাতন ধর্মাবলম্বীদের উদ্যোগে জগন্নাথ দেবের রথযত্রা উদযাপিত 

নিউজ ব্যাংক ২৪. নেট : সারা বিশ্বের ন্যায় সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় অনুষ্ঠান শ্রী শ্রী …