9 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শীর্ষ সংবাদ / র‌্যাব-১১ কর্তৃক মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

র‌্যাব-১১ কর্তৃক মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জের সদর থানা এলাকা হতে মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী “মোঃ রানা (৩৪)” র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার।

র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিঃ সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার কাজী শাহাবুদ্দিন আহম্মেদ প্রেস কনফারেন্সের মাধ্যমে গণমাধ্যমে অবহিত করেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ২৫ সেপ্টেম্বর ২০২৩ খ্রিষ্টাব্দ নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন ৫নং মাছ ঘাট এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে দীর্ঘদিন আত্মগোপনে থাকা মাদক
মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ রানা (৩৪), পিতা- মোঃ আলী হোসেন, মাতা- আছমা বেগম, সাং- সবুজবাগ খানপুর (বোবার বাড়ি), থানা- ফতুল্লা মডেল, জেলা- নারায়ণঞ্জ’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

অতিরিক্ত মহানগর দায়রা জজ ৭ম আদালত ঢাকা কর্তৃক , মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৯০ এর ১৯(১) এর সারণি ১(খ) ধারা মোতাবেক আসামী মোঃ
রানা (৩৪) কে দোষী সাব্যস্ত করে গত ২২/০৮/২০২২ ইং তারিখে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা অর্থদন্ড প্রদান করেন।

উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামীর পিসিপিআর যাচাই করে দেখা যায় যে, তার বিরুদ্ধে ডিএমপি ঢাকার যাত্রাবাড়ী ও কদমতলী থানায় একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন...

না’গঞ্জে ৩১ কেজি গাঁজা সহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানা এলাকা …