7 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শীর্ষ সংবাদ / র‌্যাব-১১ কর্তৃক মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমান গাঁজাসহ ৬ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

র‌্যাব-১১ কর্তৃক মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমান গাঁজাসহ ৬ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে মাদক ব্যবসায়ীদের গ্রেফতার ও অবৈধ মাদকদ্রব্য উদ্ধারে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১১,আদমজীনগর, নারায়ণগঞ্জ এর মিডিয়া অফিসার সহকারী পরিচালক এএসপি মোঃ রিজওয়ান সাঈদ জিকু স্বাক্ষরিত ও প্রেরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিউজ ব্যাংক ২৪ কে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সদর কোম্পানী, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ২৪ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ আনুমানিক ৬ টা ২৫ মিনিট ঘটিকায় নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন ইসলাম নগর সাকিনস্থ আমিনুর রহমান কালু এর বসত বাড়ীর সামনে কাচা রাস্তা এলাকায় অভিযান পরিচালনা করে ৫ কেজি গাঁজাসহ ৬ জন মাদক ব্যবসায়ী’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আসামী আসামী ১। মোঃ রফিক (২৮), পিতা-মৃত আজগর, সাং-সদর ঘাট, ২ নং ওয়ার্ড, থানা-দৌলতপুর, জেলা-কুষ্টিয়া, এ/পি- কুতুবপুর, লাকিবাজার (আনিছ এর বাসার ভাড়াটিয়া), থানা-ফতুল্লা, জেলা- নারায়ণগঞ্জ, ২। মোঃ হাসমত আলী (২৯), পিতা- মৃত আকবর আলী, সাং-বকতিয়ারপুর উচাটারী, থানা- কোতয়ালী, জেলা-রংপুর, এ/পি- সাং-নামাপাড়া (আলমগীর হোসেন এর বাড়ীর ভাড়াটিয়া), থানা-ফতুল্লা, জেলা-নারায়ণগঞ্জ, ৩। মোঃ মনির হোসেন (৩৩), পিতা- মোঃ নাছির উদ্দিন, সাং-সাদুপুর, কান্দাপাড়া, থানা-মেলান্দহ, জেলা-জামালপুর, এ/পি- সাং-বৌ-বাজার, চৌধুরী বাড়ী (মতিউর এর বাসার ভাড়াটিয়া), থানা-সিদ্ধিরগঞ্জ, জেলা- নারায়ণগঞ্জ, ৪। মোঃ রাশেদুল ইসলাম (২৬), পিতা-আলাউদ্দিন, সাং-ছোট মানিকচাঁদ, থানা-গলাচিপা, জেলা-পটুয়াখালী, এ/পি- সাং-নয়াআটি, থানা-ফতুল্লা, জেলা-নারায়ণগঞ্জ, ৫। মোঃ শহিদুল ইসলাম (২০), পিতা-মোঃ হাইদুল ইসলাম, সাং-লাহেড়ী মুনপুর, ০৫ নং ওয়ার্ড, থানা- উল্লাপাড়া, জেলা-সিরাজগঞ্জ, এ/পি- সাং-আইলপাড়া, পাঠানতলী, থানা-সিদ্ধিরগঞ্জ, জেলা-নারায়ণগঞ্জ, ৬। মোঃ রুবেল (১৮), পিতা-মোঃ সাহেব আলী, সাং-কোচই, থানা-নান্দাইল, জেলা-ময়মনসিংহ, এ/পি- সাং- নামাপাড়া (নুর ইসলাম হাজী এর বাড়ীর ভাড়াটিয়া), থানা-ফতুল্লা, জেলা-নারায়ণগঞ্জ। উক্ত অভিযানে গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে মাদক বিক্রয়ের নগদ ৪,২২০/-টাকা, ০৪টি মোবাইল, ৬টি সীম উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায় যে, তারা দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় মাদকদ্রব্য গাঁজা অভিনব পন্থায় সংগ্রহ করে নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও পড়ুন...

না’গঞ্জে ৩১ কেজি গাঁজা সহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানা এলাকা …