7 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / খবর / র‌্যাব-১১ এর অভিযানে ২৬শত পিস ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

র‌্যাব-১১ এর অভিযানে ২৬শত পিস ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : র‌্যাব-১১’র পক্ষ হতে এক প্রেস রিলিজের মাধ্যমে কোম্পানী কমান্ডার সিপিএসসি, র‌্যাব-১১ অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী, পিপিএম গণমাধ্যমকে জানায়,

গত ২৪ আগষ্ট সোমবার দিবাগত রাতে র‌্যাব-১১, সিপিএসসি’র বিশেষ অভিযানে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুরস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবস্থিত রাফি ফিলিং স্টেশন এর সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন করে ফেনী থেকে ঢাকাগামী একটি বাসে তল্লাশী করে ২,৬০০ পিস ইয়াবা উদ্ধারসহ ৩জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেন। গ্রেফতারকৃতরা হলো। ১। মোঃ আব্দুল হান্নান শাহীন (৪৬), ২। মোঃ শাজাহান সরদার ওরফে সাজু মিয়া (৩৮) ও ৩। মোছাঃ সুরাইয়া আক্তার মীম (২৭)।

গ্রেফতারকৃতদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, তারা পেশাদার মাদক পাচারকারী। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ আব্দুল হান্নান শাহীন এর বাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানাধীন লাওতলী এলাকায় এবং মোঃ শাজাহান সরদার ওরফে সাজু মিয়া (৩৮) ও মোছাঃ সুরাইয়া আক্তার মীম এর বাড়ি শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ থানাধীন পাপরাইল এলাকায়। গ্রেফতারকৃত আসামীরা আরোও স্বীকার করে যে, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য মোঃ শাজাহান সরদার ওরফে সাজু মিয়া ও তার স্ত্রী মোছাঃ সুরাইয়া আক্তার মীম আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে ফেনী জেলা হতে অভিনব কায়দায় ও সুকৌশলে বাসে পারিবারিক ভ্রমনের ছদ্মবেশে নিষিদ্ধ মাদকদ্রব্য (ইয়াবা ট্যাবলেট) ক্রয় করে নারায়ণগঞ্জ, ঢাকা জেলা ও এর আশপাশের এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয় ও সরবরাহ করে আসছে। তাদের প্রত্যেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক আইনে একাধিক মামলা রয়েছে। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও পড়ুন...

বন্দরে দৈনিক বিজয় পত্রিকার ৮ম বর্ষপূতি উপলক্ষ্যে আলোচনা ও কেক কেটে উৎযাপিত

নিউজ ব্যাংক ২৪. নেট : ঢাকা থেকে প্রকাশিত দৈনিক বিজয় পত্রিকার ৮ম বর্ষপূর্তি উপলক্ষ্যে কেক কাটা …