9 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / খবর / র‌্যাবের জালে বিপুল পরিমান ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

র‌্যাবের জালে বিপুল পরিমান ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জের অভিযানে সোনারগাঁ থানা এলাকা হতে ৫,১৭০ পিস ইয়াবা’সহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব-১১,আদমজীনগর, নারায়ণগঞ্জ এর মিডিয়া অফিসার সহকারী পরিচালক এএসপি সনদ বড়ুয়া প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিউজ ব্যাংক ২৪ কে জানান, র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর নারায়ণগঞ্জ’এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গত ৯ জানুয়ারি ২০২৪ ইং তারিখ দুপুরে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন মোগড়াপাড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ৫,১৭০ পিস ইয়াবা এবং মাদক বিক্রয়ের ২৪,৫০০/- (চব্বিশ হাজার পাঁচশত) টাকা’সহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা
হলো ০১। কুসুম ওরফে কুলসুম (৩০), স্বামীঃ মোঃ ইউসুফ, পিতা- মুসলিম, সাং- শংকচাইল, থানা- বুড়িচং, জেলা- কুমিল্লা, ২। মোছাঃ নাসিমা (২৬), স্বামী- মোঃ দুলাল, পিতা- দেলোয়ার হোসেন, সাং- আঠারোগাছিয়া, থানা- পটুয়াখালী, জেলা- পটুয়াখালী, ৩। মোঃ ইউসুফ (৫৩), পিতা- মোঃ সোনা মিয়া, মাতা- সাফিয়া খাতুন, সাং- শশীদল, থানা- ব্রাহ্মণপাড়া, জেলা- কুমিল্লা।

প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী ১। কুসুম ওরফে কুলসুম (৩০), ২। মোছাঃ নাসিমা (২৬) এবং ৩। মোঃ ইউসুফ (৫৩) পেশাদার মাদক ব্যবসায়ী। গ্রেফতারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য আইন শৃংখলা বাহিনীকে ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবত চট্টগ্রাম হতে ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে নারায়ণগঞ্জ ও ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

আরও পড়ুন...

না’গঞ্জে শুল্ক ফাঁকি দিয়ে আনা বিপুল পরিমাণ শাড়ি ও কাপড় জব্দ  

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জে ভারত থেকে শুল্ক ফাঁকি দিয়ে আনা প্রায় ৬ কোটি …