7 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / রাজনীতি / রাজনীতিকে সফল করতে চাইলে মানুষকে ভালবাসতে হবে- জাকিরুল আলম হেলাল

রাজনীতিকে সফল করতে চাইলে মানুষকে ভালবাসতে হবে- জাকিরুল আলম হেলাল

 

নিউজ ব্যাংক ২৪ ডট নেট  :  নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল বলেছেন রাজনীতিকে সফল করতে চাইলে মানুষকে ভালবাসতে হবে।

গত মঙ্গলবার রাতে সিদ্ধিরগঞ্জের এসও রোড রেল লাইন সংলগ্ন বালুর মাঠে নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু ফাউন্ডশনের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে ২দিন ব্যাপি ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরন, সাংস্কৃতিক সন্ধ্যা ও নাট্যানুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য তিনি এ কথা বলেন।

এসম তিনি আরো বলেন আসুন আজ আমরা শপথ নেই আমরা যা করবো মানুষের কল্যাণের জন্য করবো। আল্লাহ পবিত্র কোরআনে বলেছেন ‘তুমি মানুষকে ভালোবাসলে আমি আল্লাহকে পেয়ে যাবে। আল্লাহ তায়ালা কোরআনে বলেছেন, ‘হে মানবসত্তা তুমি যা চিন্তা করো, আমার মুমিনদের জন্য সেই চিন্তা করো।’ তাই আজকে থেকে শপথ নেন নিজের জন্য যা চিন্তা করবো তা অপরের জন্যও চিন্তা করবো। সেটা একজনের জন্যই হউক বা দশ জনের জন্য হউক। রাজনীতিকে সফল করতে চাইলে মানুষকে ভালবাসতে হবে।

সভাপতির বক্তব্য সিরাজুল ইসলাম মন্ডল বলেন আজকে এই ১৬ই ডিসেম্বর যাদের জন্য পেলাম আমি তাদেরকে অন্তর থেকে শ্রদ্ধা জানাই। শ্রদ্ধা জানাই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি। আমি আমাদের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের প্রতিও শ্রদ্ধা জানাচ্ছি। আমাদের সংসদ সদস্য সবসময় চিন্তা করেন কিভাবে তার আসনকে উন্নত করা যায়। আমি আমাদের এমপি সাহেব ও তার সহধর্মিণীসহ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করি। শামীম ভাইয়ের ডাকে আমরা সবাই মিলিতভাবে আগামী ৯ তারিখে নারায়ণগঞ্জের সমাবেশে যাবো ইনশাআল্লাহ। আজকের এই অনুষ্ঠান যারা সুন্দরভাবে করেছেন তাদেরকে আমার অন্তস্তল থেকে ধন্যবাদ জানাই।

নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু ফাউন্ডশনের সভাপতি ও নাসিক ৬নং ওর্য়াডরে সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডলের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিক নং ওর্য়াড কাউন্সিলর আলী হোসেন আলা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আলহাজ¦ ফজলুল হক মনি, সুমিলপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রপ্ত সভাপতি হোসেন আহামেদ সরদার, ইবনে মাসুদ সাউদ। আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক আলহাজ¦ এম,এ,স্বপন, সাঈদুর রহমান মন্ডল ও ইসমাইল হোসেন প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মিজানুর রহমান

আরও পড়ুন...

নিতাইগঞ্জে রাজিব ও নয়নের উদ্যোগে জাকির খানের শুভ জন্মদিন পালণ

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলা ছাত্র দলের সাবেক সফল সভাপতি জাকির খানের ৫১তম …