8 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / জাতীয় / মুক্তিযোদ্ধাদের পাশে সব সময় থাকবো- ডিসি মোস্তাইন

মুক্তিযোদ্ধাদের পাশে সব সময় থাকবো- ডিসি মোস্তাইন

 

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : নবাগত নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেছেন, নারায়ণগঞ্জ গুরুত্বপূর্ণ ও ঐতিহ্যবাহী জেলা। মুক্তিযুদ্ধের অনেক বীরত্বগাঁথা আছে এই জেলায়। এই জেলায় আমি যতদিন আছি মুক্তিযোদ্ধাদের জন্য আমার দরজা সবসময় খোলা। মুক্তিযোদ্ধারা যারা রয়েছেন শুধু স্কুলের ভর্তি নয়, বইয়ের জন্যে নয়, শেষ আশ্রয়স্থল হিসেবে এবং জেলা প্রশাসক হিসেবে আমি পাশে থাকবো সবসময়।

গত বৃহস্পতিবার ৭ই জানুয়ারি বাদ আছর বন্দর খেঁয়াঘাট সংলগ্ন মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এসময় নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড’র সাবেক কমান্ডার মোহাম্মদ আলীর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড’র কমান্ডার শাহজাহান ভূঁইয়া জুলহাস, রূপগঞ্জ উপজেলা ইউনিট কমান্ডের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমানউল্লাহ, সোনারগাঁও উপজেলা ইউনিট কমান্ড’র ডেপুটি কমান্ডার ওসমান, বন্দর উপজেলা ইউনিট কমান্ড’র ডেপুটি কমান্ডার কাজী নাসির, আড়াইহাজার উপজেলা ইউনিট কমান্ড’র ডেপুটি কমান্ডার রুহুল আমিন প্রমূখ।

মুক্তিযোদ্ধাদের উদ্দেশ্যে তিনি বলেন, যদি কোনো বীর মুক্তিযোদ্ধার সন্তান কিংবা তাদের নাতি-নাতনীদের আর্থিক কারণে লেখা পড়ার সমস্যা হয় তাহলে আমকে বলবেন। যদি কেউ সমস্যায় পরেন অনুগ্রহ করে আমাকে জানাবেন। আপনারা লাল সবুজের পতাকা এনে দিয়েছেন। আপনারা মুক্তিযুদ্ধ করেছেন, আপনারা ফিরে আসবেন এটা আপনাদের ভাবনায় ছিলোনা। রাষ্ট্র বা সরকার আপনাকে যে সম্মান দেখায়, সেই সম্মান আপনারা পেতেন বা না পেতেন সেটি তখন চিন্তা করেননি। আমরা আপনাদের রাষ্টের পক্ষ থেকে সম্মান দিতে চাই। আমি এইটুকু আশ্বস্ত করতে চাই, প্রত্যেক বীর মুক্তিযোদ্ধা আমার সম্মান পাবেন এবং আমার কাছ থেকে সহযোগীতা পাবেন।

জেলা প্রশাসক আরও বলেন, আমরা কোভিড মহামারীর মধ্যে আছি। এ মহামারীতে আমরা আপনাদের কোনোভাবে হারাতে চাই না। এজন্য আপনারা নিজে সুস্থ থাকবেন এবং স্বাস্থ্যবিধি মেনে চলবেন। আপনাদের চিকিৎসার জন্যে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয় থেকে আমাদের হাসপাতালগুলোকে টাকা দেয়া হয়েছে সেখানে যাবেন। কারো যদি চিকিৎসা করতে কোনো সমস্যা হয় তাহলে আমাকে জানাবেন। আমি আপনাদের পাশে থাকবো।

আরও পড়ুন...

নতুন করে আরও ৮ হাজার রোহিঙ্গা দেশে ঢুকেছে: পররাষ্ট্র উপদেষ্টা

নিউজ ব্যাংক ২৪. নেট : নতুন করে মিয়ানমার থেকে প্রায় ৮ হাজার রোহিঙ্গা বাংলাদেশে প্রবেশ …