9 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / সারাদেশ / বরগুনার আমতলী বাড়ি সামনে থেকে তুলে নিয়ে কিশোরীকে সঙ্গবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৩

বরগুনার আমতলী বাড়ি সামনে থেকে তুলে নিয়ে কিশোরীকে সঙ্গবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৩

নিউজ ব্যাংক ২৪. নেট : বরগুনার আমতলীতে এক কিশোরীকে অপহণের পর সঙ্গবদ্ধ ধর্ষণের করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার রাতেই জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার রাতে উপজেলার একটি গ্রামে। গ্রেপ্তার তিনজন হলেন- নাঈম, বেল্লাল ও নয়ন। তাদের বিরুদ্ধে আমতলী থানায় মামলা হয়েছে।

গতকাল শুক্রবার পুলিশ বিকেলে তাদের আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করে। আদালতের বিচারক মো. আরিফুর রহমান গ্রেপ্তার তিনজনকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। এছাড়া ভুক্তভোগী কিশোরীর ডাক্তারি পরীক্ষার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

জানা গেছে, ভুক্তভোগী কিশোরী বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে বাসার সামনে হাঁটছিল। এ সময় তিন বখাটে নাঈম, বেল্লাল ও নয়ন কিশোরীর চোখ বেঁধে অপহরণ করে। পরে পার্শ্ববর্তী এলাকার একটি ফসলি খেতে নিয়ে হাত-পা বেঁধে ধর্ষণ করে তারা।

এদিকে কিশোরীর মা আমতলী থানায় খবর দিলে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপুর নেতৃত্বে অভিযান চালিয়ে ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার করে পুলিশ। পরে তার দেওয়া তথ্যে ঘটনার সঙ্গে জড়িত নাঈম, বেল্লাল ও নয়নকে আটক করা হয়।

কিশোরীর মা বলেন, ‘আমার মেয়েকে বাসার সামনে থেকে তিন বখাটে এসে অপহরণ করে নিয়ে ধর্ষণ করেছে। আমি এ ঘটনার কঠোর বিচার দাবি করছি।’ আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, ‘খবর পেয়ে তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে ধর্ষণের শিকার কিশোরীকে উদ্ধার ও জড়িত তিন জনকে গ্রেপ্তার করেছি। এ ঘটনার তাদের বিরুদ্ধে ধর্ষণ আইনে মামলা হয়েছে।’

আরও পড়ুন...

হাজীগঞ্জে শিশু বলাৎকার মাদ্রাসা শিক্ষক কারাগারে

নিউজ ব্যাংক ২৪. নেট : চাঁদপুরের হাজীগঞ্জে মো. ইসমাঈল হোসাইন (২৫) নামে এক মাদ্রাসা শিক্ষকের …