7 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / খবর / বন্দরে শিক্ষার্থী সহ প্রিন্ট শ্রমিককে পুলিশ ফাঁড়িতে ধরে এনে টাকার বিনিময়ে ছাড়লো এসআই নুর আলম

বন্দরে শিক্ষার্থী সহ প্রিন্ট শ্রমিককে পুলিশ ফাঁড়িতে ধরে এনে টাকার বিনিময়ে ছাড়লো এসআই নুর আলম

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলার বন্দর পুলিশ ফাঁড়ির এস আই নুর আলম এর বিরুদ্ধে দুই শিক্ষার্থী সহ প্রিন্ট শ্রমিককে পুলিশ ফাঁড়িতে ধরে এনে মাদক মামলায় চালান দেওয়ার ভয় দেখিয়ে ১২ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।
সূত্রে জানা যায়, আমিন আবাসিক এলাকার বাসিন্দা বন্দর বি এম স্কুল থেকে সদ্য এস এস সি পাশ করা শিক্ষার্থী রিহান ও মুন্না সহ বন্দর খানবাড়ী এলাকার প্রিন্ট শ্রমিক রাব্বিকে গত ০৯/৮/২৩ ইং তারিখে বন্দর ঘাট সংলগ্ন নদীর পাড় ওয়াকওয়ে থেকে সন্ধ্যাকালীন সময়ে আড্ডা দেওয়া অবস্থায় আটক করে বন্দর পুলিশ ফাড়িতে ধরে আনে এস আই নুর আলম সহ ফাঁড়ির কয়েকজন পুলিশ সদস্য। পরে তাদেরকে মাদক মামলায় চালান দেওয়ার ভয় দেখিয়ে রাত আনুমানিক ২ টা ৩০ মিনিটের দিকে ১২ হাজার টাকার বিনিময়ে বন্দর পুলিশ ফাঁড়ি থেকে আটক হওয়া শিক্ষার্থী ও প্রিন্ট শ্রমিকের অভিভাবকদের কাছ থেকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়৷
এ ব্যাপারে এস আই নুর আলমের মুঠোফোনে একাধিকবার কল করলে তিনি ফোন রিসিভ করেননি। এস আই নুর আলম বন্দর পুলিশ ফাঁড়িতে যোগদানের পর প্রায়শই এই রকম অনৈতিক কর্মকাণ্ড করে যাচ্ছে বলে একাধিক সূত্রে অভিযোগ পাওয়া গেছে।

আরও পড়ুন...

বন্দরে দৈনিক বিজয় পত্রিকার ৮ম বর্ষপূতি উপলক্ষ্যে আলোচনা ও কেক কেটে উৎযাপিত

নিউজ ব্যাংক ২৪. নেট : ঢাকা থেকে প্রকাশিত দৈনিক বিজয় পত্রিকার ৮ম বর্ষপূর্তি উপলক্ষ্যে কেক কাটা …