8 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / প্রতিবেদন / বন্দরে তাজুল ইসলাম গংদের সম্পত্তি দখল নিতে জামাল উদ্দিনের সন্ত্রাসী তান্ডব- থানায় অভিযোগ

বন্দরে তাজুল ইসলাম গংদের সম্পত্তি দখল নিতে জামাল উদ্দিনের সন্ত্রাসী তান্ডব- থানায় অভিযোগ

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর কেওডালা এলাকার মোঃ তাজুল ইসলামের পৈত্তিক সম্পত্তি দখল নিতে বিভিন্ন সময় সন্ত্রাসী তান্ডব চালাচ্ছে একই এলাকার জামাল উদ্দিনের ভাড়াটিয়ে সন্ত্রাসীরা। এ বিষয়ে নারায়ণগঞ্জের বন্দর থানায় একাধিক অভিযোগ এবং আদালতে মামলা থাকলেও ড্যামকেয়ার মনেকরে জামাল উদ্দিন ও তার ভাড়া করা সন্ত্রাসী বাহিনীরা।

সূত্রমতে, বন্দর উপজেলাধীন মদনপুর কেওডালা এলাকার মোঃ তাজুল ইসলাম গংদের পিতা মৃত মোজ্জাফর আলীর সম্পত্তির ২ দাগের প্রায় ১শত ৫০ শতাংশ জমি জামাল উদ্দিনের ফ্যাক্টরির পাশে অবস্থান হওয়ায় সে জোরপূর্বক উক্ত জায়গাটি বিভিন্ন সময় দখল নিতে পায়তারা করছে বলে অভিযোগ রয়েছে। ভূক্তভোগী তাজুল ইসলাম গংরা জামাল উদ্দিনের কাছে উক্ত নালিশা জমির বর্তমান বাজার মূল্য দাবী করলে সে দিতে অস্বীকৃতি জানায়। জামাল উদ্দিন নাম মাত্র মূল্য দিয়ে জোরপূর্বক উক্ত জমিটি দখল নিতে বিভিন্ন সময় স্থানীয় জনপ্রতিনিধি এবং ভাড়াটিয়া সন্ত্রাসী দ্বারা তাজুল ইসলামগংদের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করছে।

তাছাড়া এই জমির বিষয়ে নারায়ণগঞ্জ জেলা ১ম যুগ্ম জজ আদালতে মামলা নং- ২৭৬/২০১৮ এবং জেলা সহকারী জজ আদালত বন্দরে মামলা নং- ৩৩/২০২০ চলমান রয়েছে। যার আদেশ মহামারী করোনার কারনে পিছিয়ে দেয়া হয়েছে। যা বর্তমানে অদ্য অবদি ইনজেকশন জারি রয়েছে। নালিশা জমিটির মৌজা নং-ফুলহর-১৩২, সি.এস খতিয়ান নং-১২২, এস.এ- ৮৯, আর.এস- ১৬০ এবং সি.এস এবং এস.এ দাগ নং-৭৮ আর.এস নং- ৩৯৭ দাগে মোট ১৬২শতাংশ, ৩৯৮ দাগে সরকারী রাস্তা আর এস- ৩৯০,৩৯১। যাহার আদালতে মামলা চলমান রয়েছে এবং অদ্যবদি নিষেধাজ্ঞা রয়েছে। কিন্তু জামাল উদ্দিন তাহার ভাড়াকরা সন্ত্রাসী বাহিনী দ্বারা প্রতিনিয়ত ভূক্তভোগী তাজুল ইসলামের পৈত্তিক সম্পত্তি দখল নিতে বিভিন্ন কৌশল অবলম্বন করছে। কারন উক্ত জায়গাটি ক্রয় করে কোম্পানির জায়গা বৃদ্ধি করার ইচ্ছে ভূমিদস্যু জামাল উদ্দিনের।

এ ঘটনায় অদ্য রবিবার সকালে জামাল উদ্দিনের ভাড়াটিয়া সন্ত্রাসীরা তাজুল ইসলামের জায়গায় নির্মাণাধীন স্থাপনায় ভাংচুর ও হামলা চালায়। হামলার ঘটনায় বন্দর থানার জমির মালিক তাজুল ইসলাম গং একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ তদন্ত করে ঘটনার সত্যতা পায়।

এ বিষয়ে বন্দর থানার অফিসার ইনচার্জ মুঠোফোনে জানায়, আমরা ভূক্তভোগী তাজুৃল ইসলামের লিখিত অভিযোগ পেয়েছি। পুলিশ তদন্ত করছে, দেখি কি করা যায়।

ভূক্তভোগী জমির মালিক তাজুল ইসলাম গংদের দাবী বিষয়টি নিয়ে সংশ্লিষ্ট প্রশাসন, সরকারী কর্মকর্তা এবং স্থানীয় জনপ্রতিনিধিরা যথাযত সহযোগীতার করে বিষটির সুষ্ঠ সমাধান করবেন।

আরও পড়ুন...

নিখোঁজের ২১ দিনেও খোঁজ মেলেনি সুমাইয়ার ! 

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন শহীদনগর ডিয়ারা (ব্যাংক কলোনী) এলাকার  হাছিনা বেগমের …