8 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / খবর / বন্দরে ছুরিকাঘাতের ২ দিন পর নৈশপ্রহরীর মরমান্তিক মৃত্যু

বন্দরে ছুরিকাঘাতের ২ দিন পর নৈশপ্রহরীর মরমান্তিক মৃত্যু

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ বন্দরে নৈশপ্রহরী জয়নাল (৬৮) নামে বৃদ্ধাকে কুপিয়ে রক্তাক্ত আহতর দুই দিন পর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

রবিবার ২৩ জুলাই দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই নৈশপ্রহরী মারা যান। নিহত জয়নাল মিয়া নাসিক ২১নং ওয়ার্ড কবরস্থান রোড এলাকার মৃত জব্বার মিয়ার ছেলে।

এর আগে গত শুক্রবার ২১ জুলাই দিবাগত রাতে সোনাকান্দা কবরস্থান রোড এলাকায় একটি নির্মাণাধীন ভবনে এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সোনাকান্দা কবরস্থান রোড এলাকায় জৈনিক রাসেল মিয়ার মালিকাধীন তিনতলা বিল্ডিংয়ের নির্মাণ কাজ চলছে। ভবনের নির্মাণ সামগ্রী মালামালের জন্য রাতে নৈশপ্রহরী হিসেবে জয়নাল উদ্দিনকে দায়িত্ব দেওয়া হয়। শুক্রবার দিবাগত রাতে সংঘবদ্ধ একটি দল ভবনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। এ সময় নৈশপ্রহরী জয়নাল ডাকাতদের বাধা দিলে ডাকাতরা ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে দিয়ে পালিয়ে যান। ভোরে পথচারীরা নৈশপ্রহরীকে রক্তাক্তবস্থায় পড়ে থাকতে দেখে তার বাড়িতে খবর দেন। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি দেখা দিলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে ভর্তি দু’দিন পর রোববার দুপুরে মারা যান তিনি।

ভবন মালিক রাসেল মিয়া বলেন, আমার বিল্ডিংয়ের নির্মাণ সামগ্রী পাহারার জন্য জয়নালকে দায়িত্ব দেওয়া হয়। শুক্রবার রাতে কোনো এক সময়ে মালামাল নিতে সংঘবদ্ধ ডাকাত চোরের দল এখানে আসেন। এ সময় তাদের বাধা দেওয়ায় তাকে কুপিয়ে হত্যা করা হয়।

বন্দর থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিক জানান, হত্যার ঘটনায় আমরা কাউকে এখনও চিহিৃত করতে পারিনি। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন...

বন্দরে দৈনিক বিজয় পত্রিকার ৮ম বর্ষপূতি উপলক্ষ্যে আলোচনা ও কেক কেটে উৎযাপিত

নিউজ ব্যাংক ২৪. নেট : ঢাকা থেকে প্রকাশিত দৈনিক বিজয় পত্রিকার ৮ম বর্ষপূর্তি উপলক্ষ্যে কেক কাটা …