7 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শীর্ষ সংবাদ / বন্দরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামী র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার

বন্দরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামী র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জের বন্দরের আলোচিত ক্লুলেস হত্যা মামলার দীর্ঘদিন পলাতক আসামী সুমন ওরফে শোভন (২১) র‌্যাব-১১ কর্তৃক  গ্রেফতার হয়েছে ।

র‌্যাব-১১, আদমজীনগর, নারায়ণগঞ্জ এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি মোঃ রিজওয়ান সাঈদ জিকু স্বাক্ষরিত ও প্রেরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমে জানান, গ্রেফতারকৃত আসামী সুমন ওরফে শোভন (২১), পিতা- হাকিম, সাং- কলাবাগ, থানা- বন্দর, জেলা- নারায়ণগঞ্জ বন্দর থানার মামলা নং-২৪, তারিখ-২০/০৬/২২ইং, ধারা-৩০২/২০১/৩৪ পেনাল কোড- ১৮৬০ ক্লুলেস হত্যা মামলাটির তদন্তে সন্দিগ্ধ দীর্ঘদিন পলাতক আসামী। গত ১৭/০৬/২০২৩ইং তারিখ দুপুর ২ টা ঘটিকার সময় দুপুরের খাওয়া দাওয়া শেষে নিহত ভিকটিম মোঃ আবু বক্কর (২১), পিতা-মোঃ হারুন অর রশিদ, সাং-ঝাউতলা কলাবাগ, থানা-বন্দর, জেলা- নারায়ণগঞ্জ নিজ বাসায় ঘুমিয়ে পড়েন। ঐ দিন বিকাল ৫ টা ঘটিকার সময় ভিকটিম মোঃ আবু বক্কর (২১) কাউকে কিছু না বলে বাসা হতে বের হয়ে যায়। পরবর্তীতে রাত ১০ টা ঘটিকার সময় ভিকটিম আবু বক্কর ঘরে ফিরে না আসলে ভিকটিমের পিতা তার আত্মীয় স্বজনের বাসায় খোঁজাখুজি করে কোথাও ভিকটিমকে না পেয়ে খোঁজাখুজি করতে থাকে। তিনি গত ১৯/০৬/২০২৩ইং তারিখ সকাল ৬ টা  ঘটিকার সময় কাজের উদ্দেশ্যে তার রিক্সা নিয়ে বাসা হতে বের হয়ে বন্দর থানার টিনের মসজিদের সামনে চায়ের দোকানে থাকাকালীন সময়ে তিনি জানতে পারে যে, বন্দর থানাধীন উত্তর কলাবাগ আব্দুল কাদিরের পুকুরে একটি অজ্ঞাতনামা লাশ পাওয়া গেছে। তিনি সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে তার ছেলে ভিকটিম মোঃ আবু বক্কর(২১) এর লাশ সনাক্ত করেন। গত ১৭/০৬/২০২৩ইং তারিখ বিকাল ৫ টা ঘটিকা হতে ১৯/০৬/২০২৩ইং তারিখ সকাল ৬ টা ৩০ মিনিট ঘটিকার মধ্যে যে কোন সময় গ্রেফতারকৃত আসামী সুমন ওরফে শোভন (২১) সহ তার সহযোগী পলাতক অন্যান্য আসামীরা পরস্পর যোগসাজসে তার ছেলে ভিকটিম মোঃ আবু বক্কর (২১)’কে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত করে হত্যা করে লাশগুম করার উদ্দেশ্যে বন্দর থানাধীন উত্তর কলাবাগ জনৈক আব্দুল কাদিরের পুকুরে ফেলে দেয়। উক্ত ঘটনায় নিহত ভিকটিমের পিতা মোঃ হারুন অর রশিদ বাদী হয়ে বন্দর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। ঘটনার পর হতে উক্ত আসামী পলাতক ছিল।

নৃশংস এই ক্লুলেস হত্যাকান্ডে জড়িত তদন্তে সন্দিগ্ধ দীর্ঘদিন পলাতক আসামীদেরকে গ্রেফতারের লক্ষ্যে র‍্যাব-১১, নারায়ণগঞ্জ, সদর কোম্পানি এর একটি চৌকশ গোয়েন্দা টীম যথাযথ গুরুত্বের সঙ্গে তাদের অবস্থান সনাক্ত পূর্বক গ্রেফতারের চেষ্টা করে। পরবর্তীতে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে ক্লুলেস হত্যা মামলার তদন্তে সন্দিগ্ধ দীর্ঘদিন পলাতক আসামী সুমন ওরফে শোভন (২১), পিতা- হাকিম, সাং- কলাবাগ, থানা- বন্দর, জেলা- নারায়ণগঞ্জ’কে সনাক্ত ও তার অবস্থান নিশ্চিত হয়ে ২৬/০৮/২০২৩ ইং তারিখ ডিএমপি, ঢাকার তেজগাঁও থানাধীন কাওরান বাজার মৎস্য আড়ৎ এলাকা হতে আসামীকে গ্রেফতার
করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামী’কে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন...

না’গঞ্জে ৩১ কেজি গাঁজা সহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানা এলাকা …