7 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / রাজনীতি / বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠা করতে কাজ করে যাচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা-শাহ নিজাম

বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠা করতে কাজ করে যাচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা-শাহ নিজাম

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক শাহ নিজাম বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা প্রতিষ্ঠা করতে কাজ করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

শনিবার ২৯ শে আগষ্ট বিকালে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজ খেলার মাঠে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বর্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ ৪-আসনের এমপি একেএম শামীম ওসমানের পক্ষে যুবলীগ নেতা মিজানুর রহমান ও মনির হোসেনের উদ্যোগে ৯নং ওর্য়াডে আওয়ামীলীগের দুস্থ নেতাকর্মীদের মাঝে আর্থিক প্রনোদনা প্রদান ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, আমি আপনাদের কাছে প্রর্থনা করব যে আপনারা মাননীয় প্রধানমন্ত্রী বিশ^ মানবতার মা,যিনি বাপ,মা,ভাই সকলকে হারিয়ে আপনার আমার ভার্গের উন্নয়নের জন্য কাজ করছেন। আপনার আমার সন্তানদের একটি উন্নত বাংলাদেশ দেওয়ার জন্য বঙ্গবন্ধুর সোনার বাংল দেশ প্রতিষ্ঠা করার জন্য কাজ করছেন।

 

তিনি আরো বলেন, আমাদের প্রিয় নেতা জননেতা নারায়ণগঞ্জ ৪-আসনের এমপি একেএম শামীম ওসমান, যে নেতা এলাকার মানুষের ভার্গের উন্নয়নের জন্য কাজ করেন সেই নেতার জন্য আপনারা দোয়া করবেন। তিনি আরো বলেন আপনাদের প্রিয় সন্তান,আপনাদে প্রিয় ভাই এই এলাকা কৃতি সন্তান যারা মানুষ কে ভালোবেসে আল্লাহকে খুশি করার জন্য, এলাকার উন্নয়নের জন্য, কাজ করেন আমার সেই ছোট ভাইদের কে আমার পক্ষ থেকে অনেক অনেক ধন্যবাদ জানায়।

আওয়ামীলীগ নেতা ইদ্রিস আলী প্রধানের সভাপতিত্বে ও ৯নং ওর্য়াড আওয়ামীলীগে সাধারণ সম্পাদক মোকলেছুর রহমানের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা রেহানা পারভিন, আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম শের আলী, নাছিরউদ্দি নাছু, জামালউদ্দিন, রফিকুল ইসলাম, প্রবীন আওয়ামীলীগ নেতা লাল চাঁন, সুয়াদ আলী, মোহর মাস্টার, সেলিম প্রধান, আক্তার হোসেন, যুবলীগ নেতা সোহরাব সিদকার, মোহাম্মদ রাসেল, সাইফুল ইসলাম, রফিকুল ইসলাম, সুজন আলী, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফয়সাল শান্তু, যুবলীগ নেতা রবিন, আশরাফ সিকদার, এরশাদ সিকদার, খাজা দেওয়ান, শাকিল, শাহআলম, সাদ্দাম, পান্তু, সবুজ, মোরাদ ও রাসেল শেখ প্রমূখ।

আরও পড়ুন...

নিতাইগঞ্জে রাজিব ও নয়নের উদ্যোগে জাকির খানের শুভ জন্মদিন পালণ

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলা ছাত্র দলের সাবেক সফল সভাপতি জাকির খানের ৫১তম …