8 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / সংগঠন সংবাদ / ফতুল্লা ব্লাড ডোনার্স ৬ষ্ঠ বর্ষে পদার্পণ উপলক্ষে বর্নাঢ্য অনুষ্ঠান

ফতুল্লা ব্লাড ডোনার্স ৬ষ্ঠ বর্ষে পদার্পণ উপলক্ষে বর্নাঢ্য অনুষ্ঠান

নিউজ ব্যাংক ২৪. নেট : রক্ত যোদ্ধাদের নিয়ে গঠত মানবিক সংগঠন “ফতুল্লা ব্লাড ডোনার্সে’র” ৬ষ্ঠ বর্ষপূর্তি পালন করছে সংগঠনের নেতৃবৃন্দ।

রবিবার ৮ অক্টোবর সন্ধ্যায় ফতুল্লা লালখা এলাকায় ফতুল্লা ব্লাড ডোনার্সের কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় সংগঠনের উপদেষ্টা এবং ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি আবদুর রহিম বলেন, সব ঋণ শোধ করা গেলেও রক্তের ঋণ শোধ করা যায় না। ফতুল্লা ব্লাড ডোনার্সের সদস্যরা পাঁচটি বছর ধরে বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে রক্ত দিয়ে রক্তের বাধঁনে জড়িয়ে আপন হয়ে গেছে। রক্তের বন্ধনে আবদ্ধ হয়ে একে অপরের স্বজনে পরিনত হয়েছে। রক্তের এই বন্ধন ছিন্ন করা যাবে না।

সংগঠনের অপর উপদেষ্টা, ফতুল্লা আওয়ামীলীগের কার্যকরি সদস্য আতাউর রহমান নান্নু বলেছেন, ফতুল্লা ব্লাড ডোনার্স মানুষকে রক্ত দিয়ে নজির সৃষ্টি করেছেন। করোনা মহামারির সময়েও এই সংগঠনটির সদস্য ১৪ শত মানুষের পাশে দাঁড়িয়েছে।

ফতুল্লা ব্লাড ডোনার্সের সভাপতি আশরাফুল ইসলাম তৌকিরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার এসএম সানির সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা সদস্য, সাংবাদিক মনির হোসন, সাহেদ, মোঃ সেলিম হোসেন, দেলোয়ার, সংগঠনের সদস্য রাসেল মাহমুদ, শাহাদাত হোসেন সাদু, মাছুম, নীরব, মাহাদী, রায়হান, মুন্নি শিকদার, রুমা, নাইম, সোহেল, জুয়েল, ইমরান, শান্ত, রাব্বি, সাকিব, সানি, সাইফি প্রমুখ।

আরও পড়ুন...

পবিত্র ঈদে মিলাদুন্নবী (স:) উপলক্ষে নিতাইগঞ্জ ট্রাক স্ট্যান্ড ও ডাইলপট্টি লেবার শ্রমিক- কর্মচারীদের উদ্যোগে মিলাদ, দোয়া ও রান্না খাবার বিতরণ

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জে বিশ্বনবী হযরত মুহাম্মদ (স:) এর শুভ জন্মদিন পবিত্র ঈদে …