7 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / আইন আদালত / নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত কার্যকরী কমিটির দায়িত্ব গ্রহণ

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত কার্যকরী কমিটির দায়িত্ব গ্রহণ

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ২০২৪-২০২৫ইং সালের নবনির্বাচিত কার্যকরী কমিটি দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ৮ সেপ্টেম্বর দুপুরে নারায়ণগঞ্জ ডিজিটাল বার ভবনে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির আয়োজনে কমিটির দায়িত্ব গ্রহণ অনুষ্ঠিত হয়।

নারায়নগঞ্জ জেলা আইনজীবী সমিতির এডহক কমিটির এডভোকেট মো. রফিক আহমেদ ও এডভোকেট মো. শাহ আলম খানের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন নব নির্বাচিত সভাপতি এডভোকেট সরকার হুমায়ুন কবির ও সাধারণ সম্পাদক এডভোকেট এইচ এম আনোয়ার প্রধানের নেতৃত্বে বিজয়ী প্যানেলের সকল সদস্যবৃন্দ।এরপর নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির এডহক কমিটির পক্ষ থেকে নবনির্বাচিত জেলা আইনজীবী সমিতির কার্যকরী কমিটির সভাপতি এডভোকেট সরকার হুমায়ুন কবির ও সাধারণ সম্পাদক এডভোকেট এইচ এম আনোয়ার প্রধানসহ সকলকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।এসময় নব নির্বাচিত কমিটির সকলকে নিজ নিজ দায়িত্ব হস্তান্তর করা হয়।

এসময়ে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর বিএনপির আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খান, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট খোরশেদ আলম মোল্লা, বর্তমান সাধারণ সম্পাদক এডভোকেট আবুল কালাম আজাদ জাকির, সিনিয়র সহ-সভাপতি এডভোকেট আজিজুল হক হান্টু, এডভোকেট আজিজুর রহমান মোল্লা, এডভোকেট রাকিবুর হাসান শিমুল, এডভোকেট মশিউর রহমান শাহিন, এডভোকেট শিমা সিদ্দিকীসহ বারের সিনিয়র আইনজীবীবৃন্দ।

আরও উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ- সভাপতি এডভোকেট আজিজ আল মামুন, সহ-সভাপতি এডভোকেট মাইনুদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আলম খান, কোষাধ্যক্ষ এডভোকেট জাহিদুল ইসলাম মুক্তা, আপ্যায়ন সম্পাদক এডভোকেট শেখ আঞ্জুম আহমেদ রিফাত, লাইব্রেরী সম্পাদক এডভোকেট সিদ্দিকুর রহমান, ক্রীড়া সম্পাদক এডভোকেট রাসেল প্রধান সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এডভোকেট আসমা হেলেন বিথি, সমাজ সেবা সম্পাদক এডভোকেট ফজলুর রহমান ফাহিম, আইন ও মানবাধিকার সম্পাদক এডভোকেট মোজাম্মেল হক মল্লিক শিপলু, সদস্যরা এডভোকেট ফাতেমা আক্তার, এডভোকেট নুরুল কাদের সোহাগ, এডভোকেট আবুল কালাম আজাদ, এডভোকেট মো. সুমন মিয়া ও এডভোকেট আকতার হোসেন।

উল্লেখ্য, গত ( ২৫ আগস্ট) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন কোনো প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার না করায় এডভোকেট সরকার হুমায়ুন কবির ও এডভোকেট এইচ এম আনোয়ার প্রধানের নেতৃত্বে পূর্ণ প্যানেলকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন বার নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট বেনজীর আহমেদ।

পরিশেষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়ায় সাবেক রাষ্ট্রপতি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকোসহ সম্প্রতি ছাত্র জনতার আন্দোলনে নিহত সকল শহীদের এবং প্রয়াত সকল সিনিয়র বিজ্ঞ আইনজীবীদের রূহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। তাছাড়া সাবেক প্রধানমন্ত্রি বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়।

আরও পড়ুন...

চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ

নিউজ ব্যাংক ২৪. নেট : প্রথম ও দ্বিতীয় শ্রেণির সরকারি চাকরিতে মুক্তিযোদ্ধাসহ কোটা পদ্ধতি বাতিলের …