7 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শীর্ষ সংবাদ / না’গঞ্জে ২৯৮ রোতল ফেনসিডিলসহ ১ জন র‌্যাবের হাতে গ্রেফতার

না’গঞ্জে ২৯৮ রোতল ফেনসিডিলসহ ১ জন র‌্যাবের হাতে গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জের বন্দরে বিপুল পরিমাণ অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল পাচারকালে ২৯৮ বোতল ফেনসিডিলসহ একজন মাদক ব্যাবসায়ীকে র‍্যাব ১১, নারায়ণগঞ্জ কর্তৃক গ্রেফতার করা হয়।

র‌্যাব-১১, আদমজীনগর, নারায়ণগঞ্জ এর মিডিয়া অফিসার এএসপি সনদ বড়ুয়া প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমে জানান, র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রবিবার ১ সেপ্টেম্বর ২০২৪ ইং তারিখ রাত ৩টা ১০ মিনিট ঘটিকায় নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন চানপুর এলাকায় অভিযান পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য ২৯৮ (দুইশত আটানব্বই) বোতল ফেনসিডিলসহ ০১ জন ব্যক্তিকে হাতে নাতে আটক করা হয়।

আটককৃত আসামী ১। সৈয়দ মোহাম্মদ হাসান (২৭), পিতা-সৈয়দ জহির উদ্দিন, সাং- সৈয়দপুর, পোষ্টঃ নতুন সাজের হাট, থানা-কবিরহাট, জেলা-নোয়াখালি।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী জানায় যে, সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী। গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল বাংলাদেশের সীমান্তবর্তী এলাকা হতে কম মূল্যে ক্রয় করে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যহত থাকবে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও পড়ুন...

না’গঞ্জে ৩১ কেজি গাঁজা সহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানা এলাকা …