7 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / ধর্মীয় অনুষ্ঠান / না’গঞ্জে জশনে জুলুস ঈদ এ মিলাদুন্নবী (স.)’র আনন্দ মিছিল অনুষ্ঠিত

না’গঞ্জে জশনে জুলুস ঈদ এ মিলাদুন্নবী (স.)’র আনন্দ মিছিল অনুষ্ঠিত

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জে যথাযোগ্য মর্যাদায় বিশ্বনবী হযরত মুহাম্মদ (স:) এর শুভ জন্মদিন উপলক্ষে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন করা হয় এবং জশনে জুলুস মিছিল বের করা হয়। প্রতি বছরের মতো এবারও ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন কমিটির উদ্যোগে জশনে জুলুস র‌্যালি হয়েছে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১১টায় নগরীর নিতাইগঞ্জ এলাকা থেকে ইসলামী ফ্রন্ট বাংলাদেশ এর চেয়ারম্যান সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী আল আবেদী’র নেতৃত্বে জশনে জুলুস র‌্যালি বের হয়।

জেলার বিভিন্ন উপজেলা ও পাড়া মহল্লা থেকে কয়েক হাজার ধর্মপ্রাণ মুসলমান আরবী হরফে বিভিন্ন লেখা সম্বলিত ব্যানার, ফেস্টুন ও প্ল্যাকার্ড হাতে খন্ড খন্ড মিছিল নিয়ে জশনে জুলুসের র‌্যালিতে যোগ দেন।

এসময় জশনে জুলুস জনসমুদ্রে পরিনত হয়। সবার মধ্যে বিশ্ব নবীর আগমনের দিনকে ঘিরে ঈদের আনন্দের জোয়ার সৃষ্টি হয়। মুসল্লিরা বিশ্ব নবী হযরত মুহাম্মদ (স:) এর শানে দুরুদ, সালাম, জিকির আসগার করেন। দয়াল নবীর আগমন উপলক্ষে বিভিন্ন ইসলামী শ্লোগান দেন। “আহলান ওয়া সাহলান, দয়াল নবীর আগমন শুভেচ্ছা স্বাগতম, আজকে মোদের খুশির দিন দয়াল নবীর জন্মদিন, সকল ঈদের সেরা ঈদ বিশ্ব নবীর জন্মদিন” শ্লোগানের ধ্বণিতে মুখরিত হয়ে উঠে জশনে জুলুস র‌্যালি। জনসমুদ্রের ঢল নিয়ে র‌্যালিটি নগরীর ২ নং রেলগেট, কালিরবাজার, চাষাঢ়া হয়ে প্রধান কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে।

পরে ইসলামী ফ্রন্ট বাংলাদেশ এর চেয়ারম্যান সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী আল আবেদী সংক্ষিপ্ত বক্তব্য প্রদান শেষে দেশবাসি সহ সারা বিশ্বের মুসলিম উম্মাহ’র শান্তি ও মঙ্গল কামনা করে বিশেষ দোয়া এবং মুনাজাত করেন।

তিনি বলেন, আমরা সবাই বিশ্ব নবীর আদর্শ ও চরিত্র ধারণ করতে পারলে উন্নত জাতিতে পরিনত হয়ে সন্ত্রাসমুক্ত সোনার বাংলাদেশ গড়ে উঠবে।

আরও পড়ুন...

প্রথম হজ ফ্লাইট সৌদি পৌঁছেছে

নিউজ ব্যাংক ২৪. নেট : ৪১৩ জন যাত্রী নিয়ে সৌদি আরবের জেদ্দায় পৌঁছেছে চলতি বছরের …