12 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শীর্ষ সংবাদ / না’গঞ্জে কুখ্যাত খুনি ও হত্যা মামলার পলাতক রগ কাটা আকাশ র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার

না’গঞ্জে কুখ্যাত খুনি ও হত্যা মামলার পলাতক রগ কাটা আকাশ র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১ নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল অদ্য ০৫ আগস্ট ২০২৩ খ্রিষ্টাব্দ নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানাধীন সস্তাপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে রুবেল হত্যা মামলার পলাতক আসামী কুখ্যাত খুনি ইয়াকুব আলী ওরফে শুভ আহম্মেদ আকাশ ওরফে রগ কাটা আকাশ (৩৮) কে গ্রেফতার করে।

ঘটনা সূত্রে ও প্রাথমিক অনুসন্ধনে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী ইয়াকুব আলী ওরফে শুভ আহম্মেদ আকাশ ওরফে রগ কাটা আকাশ ও তার সহযোগীরা মিলে পরিকল্পিতভাবে নিহত ভিকটিম রুবেলকে হত্যা করে। হত্যার পর আসামীরা আইনশৃংখলা বাহিনীর নজরদারীর বাহিরে গ্রেফতার এড়াতে নিজেরা আত্মগোপন চলে যায় এবং পলাতক থাকে।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আদালত কর্তৃক গ্রেফতারী পরোয়ানা ইস্যু হলে র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জের একটি চৌকস আভিযানিক দল অভিযান পরিচালনা করে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ও তথ্য-প্রযুক্তির সহায়তায় পরোয়ানায় বর্ণিত আসামী ও কুখ্যাত খুনি ইয়াকুব আলী ওরফে শুভ আহম্মেদ আকাশ ওরফে রগ কাটা আকাশ(৩৮), পিতা- মৃত আবুল কাশেম, মাতা-মোছাঃ সাজেদা বেগম,এ/পি সাং-ইসদাইর বুড়ির দোকান (নুরুল আমিন এর বাড়ীর ভাড়াটিয়া), থানা-ফতুল্লা মডেল, জেলা-নারায়ণগঞ্জ’কে
গ্রেফতার করতে সক্ষম হয়। উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামী ইয়াকুব আলী ওরফে শুভ আহম্মেদ আকাশ ওরফে রগ কাটা আকাশ (৩৮) এর পিসিপিআর যাচাই করে দেখা যায় যে, তিনি মাদক ব্যবসায়ী ছিলেন এবং তার বিরুদ্ধে একই থানায় মাদকের একাধিক মামলা রয়েছে।
গ্রেফতারকৃত আসামী ইয়াকুব আলী ওরফে শুভ আহম্মেদ আকাশ ওরফে রগ কাটা আকাশ (৩৮)’কে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন...

না’গঞ্জে ৩১ কেজি গাঁজা সহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানা এলাকা …