8 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শীর্ষ সংবাদ / না’গঞ্জে কিশোর গ্যাং লীডার রাসেলসহ ৪ সহযোগী দেশীয় অস্ত্রসহ র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার

না’গঞ্জে কিশোর গ্যাং লীডার রাসেলসহ ৪ সহযোগী দেশীয় অস্ত্রসহ র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর অভিযানে কিশোর গ্যাং লীডার “রাসেল” সহ অন্য ৪ জন সহযোগী গ্রেফতার হয়েছে।

র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিঃ সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার কাজী শাহাবুদ্দিন আহমেদ স্বাক্ষরিত ও প্রেরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিউজ ব্যাংক ২৪ কে জানান, গোপন সংবাদের মাধ্যমে জানা যায় যে, কতিপয় দুষ্কৃতিকারীদল পরিকল্পিতভাবে গুরুতর ধর্তব্য অপরাধ সংঘটন করার জন্য নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন এস.এম. সালেহ সড়ক সংলগ্ন এলাকায় অবস্থান করছে।

এরই সূত্র ধরে গত বুধবার ৩০ আগস্ট ২০২৩ ইং তারিখে র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সদর থানাধীন এস.এম. সালেহ সড়ক সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে কিশোর গ্যাং চক্রের লীডারসহ ৫ সদস্য ১। মোঃ রাসেল (৩০), পিতা-শাহজাহান, মাতা- রেনু বেগম, স্থায়ী সাং- হাইমচর, থানা-হাইমচর, জেলা-চাঁদপুর, এ/পি- সাং- বন্দর কোদপাড়া (আজগর আলীর বাড়ির ভাড়াটিয়া), থানা- বন্দর, জেলা- নারায়ণগঞ্জ ২। মোঃ রিয়াদ হোসেন খান (২৩), পিতা-মোঃ হারুনর রশিদ খান, মাতা-মুকসুদা বেগম, স্থায়ী সাং-১০১ নং দক্ষিণ বাকরপুর, ডাক- চান্দা, থানা-চাঁদপুর সদর, জেলা-চাঁদপুর, এ/পি সাং-আমিন আবাসিক এলাকা, থানা-বন্দর, জেলা-নারায়ণগঞ্জ, ৩। মোঃ রবিন (১৮), পিতা-মৃত স্বপন, মাতা-মোছাঃ রীনা, সাং-সালেহনগর, থানা-বন্দর, জেলা-নারায়ণগঞ্জ, ৪। মোঃ আশরাফুল আলম ফয়সাল (১৮), পিতা-মোঃ সেলিম মিয়া, মাতা-মোছাঃ শিল্পী বেগম, স্থায়ী সাং- সিকাইল, ডাক- সিকাইল, থানা- মুরাদনগর, জেলা- কুমিল্লা, এ/পি সাং- রুপালী আবাসিক এলাকা(মোঃ জাফর মিয়ার বাড়ির ভাড়াটিয়া), থানা- বন্দর, জেলা-নারায়ণগঞ্জ এবং আইনের সংঘাতে জড়িত শিশু ৫। মোঃ ইমাম হাসান (১৬), পিতা-মোঃ শফিকুল ইসলাম, মাতা-নাসিমা বেগম, স্থায়ী সাং-সালুয়া, ডাক- বিবিরচর , থানা-নকলা, জেলা-শেরপুর, এ/পি সাং-বাবুপাড়া (হামদু মিয়ার বাড়ির ভাড়াটিয়া), থানা-বন্দর, জেলা-নারায়ণগঞ্জ’দেরকে ৪ টি সুইচ গিয়ার ও ১ টি নাকোল ডাস্টার উদ্ধার সহ গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীরা পরস্পর যোগসাজসে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে অস্ত্রসস্ত্রের মহড়া ও দাপট প্রদর্শন করে ভয়ভীতি দেখিয়ে বিশৃঙ্খলা এবং অরাজকতা পরিস্থিতি সৃষ্টি করে। তারা জনমনে ত্রাসের সৃষ্টির মাধ্যমে জনসাধারণের নিকট হতে চাঁদাদাবী করে। এলাকাবাসী তাদের হিংস্রতা, অত্যাচার ও নির্যাতনের ভয়ে প্রতিবাদ করতে সাহস পায় না। তারা দীর্ঘদিন ধরে পরিকল্পিতভাবে ছিনতাই ও চাঁদা দাবীর উদ্দেশ্যে দলগতভাবে শক্তির মহড়া, দাপট প্রদর্শনসহ গুরুতর ধর্তব্য অপরাধ সংঘটন করে নারায়ণগঞ্জ জেলার নারায়ণগঞ্জ সদর মডেল থানা এলাকাসহ আশপাশ এলাকায় দলবদ্ধ হয়ে জনমনে ভয়ভীতি ও ত্রাস সৃষ্টি করে ছিনতাই এবং বিশৃঙ্খলা পরিস্থিতি সৃষ্টির মাধ্যমে আইন শৃঙ্খলার বিঘ্ন ঘটিয়ে আসছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন...

না’গঞ্জে ৩১ কেজি গাঁজা সহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানা এলাকা …