7 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শীর্ষ সংবাদ / না’গঞ্জে কিশোর গ্যাংয়ের তান্ডব- শামীম ওসমানের নিন্দা

না’গঞ্জে কিশোর গ্যাংয়ের তান্ডব- শামীম ওসমানের নিন্দা

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জে মাসদাইর ও ইসদাইর এলাকায় আওয়ামী লীগ অফিস, রেস্টুরেন্ট, মুদি দোকানসহ বাসাবাড়িতে ভাঙচুর চালিয়েছে একদল কিশোর গ্যাংয়ের সদস্যরা। গত শনিবার (১৯ আগষ্ট) রাত ৯ টায় তালা ফ্যাক্টরী মোড় থেকে শুরু করে জামতলা ঈদগাহ পর্যন্ত ঘন্টাব্যাপী এই তান্ডব চালায় তারা। এ সময় পুলিশের এক উপ-পরিদর্শকসহ অন্তত ২০ জন পিটিয়ে আহত করেছে তারা। তবে এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাত ৯টা থেকে ১০টা পর্যন্ত ফতুল্লার মাসদাইর তালা ফ্যাক্টরী মোড় থেকে মাসদাইর সরকারী বালিকা বিদ্যালয়ের সামনে দীর্ঘ এক কিলোমিটার এলাকায় এ তান্ডব চালানো হয়। স্থানীয় নেছার ও সাব্বির বাহিনীর অন্তত অর্ধশতাধিক সন্ত্রাসী মাসদাইর তালা ফ্যাক্টরী এলাকায় তান্ডব চালায়। এ সময় ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগ অফিস ভাংচুর করে বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও শামীম ওসমানের ছবিসহ চেয়ার টেবিল ভাঙচুর করে। এরপর সড়কের পাশে দোকান, ‘বেক এন বিনস’ রেস্টুরেন্ট ও বাসাবাড়ি ভাঙচুর করে তারা। এ সময় রূপগঞ্জ থানার এসআই মারুফ সাদা পোষাকে মোটরসাইকেলে মাসদাইর সরকারী বালিকা বিদ্যালয়ের কাছে পৌঁছালে সন্ত্রাসীরা তার হাতে কুপিয়ে জখম করে। এছাড়া কয়েকজনকে মরধরের অভিযোগ পাওয়া গেছে।

বেক এন বিনস রেস্টুরেন্টের মালিক সোহাগ জানান, হঠাৎ রেস্টুরেন্টের ভেতর হামলা চালিয়ে ভাঙচুর করেছে সন্ত্রাসীরা। বলে বাইরে আসলে কোপামু, কিন্ত কেন, কারা এই হামলা চালিয়েছে আমি কিছুই বুঝতে পারলাম না। আর আমার সাথে পূর্ব কোনো শত্রুতাও নেই। সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র হাতে এক ঘন্টা তান্ডব চালিয়েছে।

তিনি আরও জানান, মারুফ নামে রূপগঞ্জ থানার এসআইয়ের হাতে কোপ লেগেছে। তাকে ঢাকায় হাসপাতেলে পাঠানো হয়েছে। এছাড়া এক যুবককে কুপিয়ে রগ কেটে দেয়া হয়েছে।

ফতুল্লা মডেল থানার ওসি নুরে আযম জানান, সন্ত্রাসী হামলার খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কেউ ভালো করে তথ্য দিতে পারছে না। অভিযোগ দিলে অবশ্যই মামলা গ্রহণ করা হবে। আমরা ভিডিও ফুটেজ সংগ্রহ করে তাদের চিহিৃত করার চেষ্টা করছি।

শামীম ওসমানের নিন্দা

রবিবার (২০ আগষ্ট) এক অনুষ্ঠানে এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

তিনি বলেন, আমি এ ঘটনা বিভিন্ন পত্রপত্রিকার মাধ্যমে জেনেছি এবং পুলিশ সুপারকে জড়িতদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার কথা বলেছি। আমার ছবি ভেঙেছে তাতে কোনো সমস্যা নেই। কিন্তু জাতির পিতা এবং প্রধানমন্ত্রীর ছবিও ভেঙেছে। এই ছবিগুলো কারা ভেঙেছে বা কারা এগুলোর উসকানি দিতে পারে তা সবাই জানে।

আরও পড়ুন...

না’গঞ্জে ৩১ কেজি গাঁজা সহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানা এলাকা …