7 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শীর্ষ সংবাদ / না’গঞ্জের ইজি বাইক চালক ‘‘বিল্লাল’’ হত্যা মামলার পলাতক আসামী র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার

না’গঞ্জের ইজি বাইক চালক ‘‘বিল্লাল’’ হত্যা মামলার পলাতক আসামী র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট :  র‌্যাব-১১, সিপিসি-১ নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ২২ জুলাই ২০২৩ খ্রিষ্টাব্দ নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন চর কাশিপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে হত্যা মামলার পলাতক আসামী বোরহান (২৫)’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

ঘটনা সূত্রে জানা যায়, নিহত ভিকটিম ব্যাটারি চালিত ইজি বাইক চালক হযরত বিল্লাল(৩২) ফতুল্লা থানাধীন জনৈক মুসলিম গ্যারেজ হতে ইজি বাইক ভাড়ায় চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিল। গত ১৩/০৯/২০২০ তারিখ সন্ধ্যা অনুমান ৬ টা ঘটিকার সময় প্রতিদিনের ন্যায় ইজি বাইক চালানোর উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন। ভিকটিমের স্ত্রী তার স্বামীর মোবাইল ফোন বন্ধ পেয়ে তার সাথে যোগাযোগ করতে না পেরে তার ননদের স্বামী বিপ্লবকে বিষয়টি জানায়। বিপ্লব পরে দিন ১৪/০৯/২০২০ তারিখ রাত্র অনুমান ১ টা ৩০ মিনিট ঘটিকার সময় ভিকটিমের স্ত্রীকে ফোন করে জানায় যে, দুষ্কৃতিকারীরা তার স্বামীকে ধারালো অস্ত্র দিয়ে গুরুতর আঘাত করে আহত অবস্থায় বক্তাবলি ফেরীঘাটের নিকট কাশিপুরগামী রাস্তার পাশে খালের মধ্যে ফেলে রেখে ভিকটিমের ইজি বাইকটি নিয়ে পালানোর সময় স্থানীয় লোকজন সন্দেহজনক ভাবে ৩(তিন) জন দুষ্কৃতিকারীকে আটক করে এবং ভিকটিমকে উদ্ধার করে ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ভিকটিমকে মৃত ঘোষণা করে।

পরবর্তীতে আটকৃত ৩ (তিন) জন দুষ্কৃতিকারীকে ফতুল্লা মডেল থানায় হস্তান্তর করলে জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সত্যতা স্বীকার করে। উক্ত ঘটনায় ভিকটিমের স্ত্রী বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নং- ২৭(০৯)২০ইং, ধারা- ৩৯৪/৩০২/৪১১/৩৪ পেনাল কোড। উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামী বোরহান (২৫) জামিনে থেকে আদালতে হাজিরা না দিয়ে নিজেকে আত্মগোপন করে দীর্ঘদিন পলাতক থাকে। গ্রেফতারকৃত আসামীকে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন...

না’গঞ্জে ৩১ কেজি গাঁজা সহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ব্যাংক ২৪. নেট : র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানা এলাকা …