7 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / রাজনীতি / নাঃগঞ্জে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নাঃগঞ্জে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নিউজ ব্যাংক ২৪ ডট নেট  : দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিক উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
সোমবার ৪ঠা জানুয়ারী সকাল ১১টায় নগরীর ২নং রেলগেটস্থ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রধান কার্যালয়ে উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
আলোচনা সভা ও দোয়ার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল।
দোয়া পূর্ব আলোচনা সভায় তিনি বলেন, বঙ্গবন্ধুর চিন্তা চেতনা স্বপ্নের নাম বাংলাদেশ ছাত্রলীগ। ১৯৫২ সালে মাকে মা ডাকার অধিকার প্রতিষ্ঠা করার জন্য যারা সেদিন আন্দোলন করেছিলো, রক্ত দিয়েছিলো, জীবন দিয়ে কালো পিচঢালা রাজপথকে রক্তে রঞ্জিত করেছিলো তার নাম বাংলাদেশ ছাত্রলীগ। আমাদের জে অর্ব কমান্ড ছিলো এ কে এম সামসুজ্জোহা। একদিনে তৈরি হয় নাই শামীম ওসমান। স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে রাজপথকে প্রকম্পিত করে শামীম ওসমান তৈরী।
এড. বাদল আরো বলেন, আমরা কেউ চেয়ারে বসার জন্য নির্বাচন করিনা। চেয়ার নিবো পদবী নিবো আমরা তার আশা প্রত্যাশা করি না। বিশ্বাস করেন উপরে আল্লাহ নিচে মাটি, অনেকেই রাজনীতি করতে চাননা চেয়ার দখলের আশা করেন। এই আশা আমরা করি না। আজকে যারা ছাত্রলীগ করেন, এই সাজনুর নেতৃত্বে যুবলীগ করেন, আমার হেলালের নেতৃত্বে আওয়ামী লীগ করেন, জুয়েলের নেতৃত্বে স্বেচ্ছাসেবকলীগ করেন। তারা জনগণের সেবা করার জন্য রাজনীতি করেন।
নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ’র সভাপতিত্বে এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বাবু চন্দন শীল, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, মহানগর সেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ, সাধারণ সম্পাদক রাফেল ও মহানগর ছাত্রলীগের  সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু প্রমুুখ।

আরও পড়ুন...

নিতাইগঞ্জে রাজিব ও নয়নের উদ্যোগে জাকির খানের শুভ জন্মদিন পালণ

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলা ছাত্র দলের সাবেক সফল সভাপতি জাকির খানের ৫১তম …