7 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / রাজনীতি / নাঃগঞ্জে আমরা শান্তিতে বসবাস করতে চাই: মেয়র আইভী

নাঃগঞ্জে আমরা শান্তিতে বসবাস করতে চাই: মেয়র আইভী

 

নিউজ ব্যা্ংক ২৪ ডট নেট : আমি আল্লাহ্ ছাড়া কাউকে ভয় পাই না, নারায়ণগঞ্জে আমরা শান্তিতে বসবাস করতে চাই বলে মন্তব্য করেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী।

বুধবার ৩০ ডিসেম্বর বিকাল সাড়ে ৪ টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় বীর মুক্তিযোদ্ধাদের নামে একটি সড়ক উদ্বোধনের সময় তিনি একথা বলেন।

এনসিসি মেয়র আইভী বলেন, সরকার যদি সহযোগিতা না করতো তাহলে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আওতায় যে উন্নয়ন কাজগুলো হয়েছে, তা সম্ভব ছিল না। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী উন্নয়ন করতে পছন্দ করেন। দেশের এক প্রান্ত থেকে আরেক প্রান্তের এমন কোন জায়গা নেই, যেখানে ওনার উন্নয়নের ছোঁয়া নেই। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোদ্ধা হয়ে উন্নয়ন কাজ করছি।

নারায়ণগঞ্জ নগরবাসীকে উদ্দেশ্যে বলেন, আমি ঘুমিয়েও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনকে স্বপ্নে দেখি। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে কাজ কি হয়েছে না হয়েছে, সেই বিচারের ভার সাধারণ মানুষের ওপরে। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আওতায় যে উন্নয়ন কাজগুলো হয়েছে এগুলোর কৃতিত্ব আমি নিতে চাই না। কারণ আপনাদের ভোটে আমি নির্বাচিত হয়েছি। উন্নয়ন কাজের কৃতিত্ব যদি দিতে হয়,তাহলে প্রধানমন্ত্রীকে দিতে হবে। কারণ আমি যে প্রজেক্টগুলো পাঠাচ্ছি, সবই ওনি পাশ করিয়ে দিচ্ছেন। আপনারা সবাই প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। আপনারা আমার জন্য দোয়া করবেন যাতে আমি দলমত, নির্বিশেষে মানবসেবা করতে চাই। আমি মানব সেবার মাধ্যমে আল্লাহকে পেতে চাই।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রতিটি ওয়ার্ডের সবচেয়ে বড় সড়কটি হবে বীর মুক্তিযোদ্ধাদের নামে।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২নং ওয়ার্ড কাউন্সিলর মো: ইকবাল হোসেনের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, এনসিসি ২নং ওয়ার্ডের সকল বীর মুক্তিযোদ্ধা, এনসিসি প্যানেল মেয়র আফসানা আফরোজা বিভা, এনসিসি ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল, ১নং ওর্য়াড কাউন্সিলর হাজী ওমর ফারুক, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর জি.এম সাদরিল, এনসিসি ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর মাকসুদা মোজাফফর, এনসিসি ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম শফিক, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুল হুদা বাবু, হাজী জহিরুল ইসলাম, কামাল হোসেন, ইসমাইল হোসেন, সোলেইমান পলাশ, কাউছার আহামেদসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

আরও পড়ুন...

নিতাইগঞ্জে রাজিব ও নয়নের উদ্যোগে জাকির খানের শুভ জন্মদিন পালণ

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলা ছাত্র দলের সাবেক সফল সভাপতি জাকির খানের ৫১তম …