7 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / রাজনীতি / নাঃগঞ্জবাসীকে নিয়ে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে ঝাপিয়ে পড়বে- এড. সাখাওয়াত

নাঃগঞ্জবাসীকে নিয়ে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে ঝাপিয়ে পড়বে- এড. সাখাওয়াত

নিউজ ব্যাংক ২৪ ডট নেট :  নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, দেশের মানুষের কল্যাণের জন্য, দেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনার জন্য এবং এদেশে একটি গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠার জন্য আমরা মনে করি এদেশে একটি নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে একটি নির্বাচন অনুষ্ঠিত হোক। সেই লক্ষ্যে আজকে আমাদের শপথ আগামী দিনে সকল আন্দোলন সংগ্রামে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন সহ নারায়ণগঞ্জবাসীকে নিয়ে গণতন্ত্র পুনরুদ্ধারে আন্দোলনে ঝাপিয়ে পড়বে । এই সরকারের পতন ঘটিয়ে দেশে জনগণের মনোনীত  সরকার প্রতিষ্ঠা করবো।

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কনিষ্ঠপুত্র আরাফাত রহমান কোকোর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে ২৪ জানুয়ারি রবিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ মহানগরীর নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটে আরাফাত রহমান কোকো’র স্মরণ সভা উদযাপন কমিটির আয়োজনে দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এডভোকেট সাখাওয়াত হোসেন খান।

তিনি আরও বলেন, দেশের সম্পদ এক শ্রেণির আওয়ামীলীগাররা লুটেপুটে খাচ্ছে। আজকে যারা প্রকৃতপক্ষ আওয়ামীলীগের রাজনীতি করেন তারাও আজকে তাদের দ্বারা বিভিন্নভাবে হয়রানির শিকার হচ্ছেন। প্রকৃত আওয়ামীলীগারদের চেয়ে এক শ্রেণির আওয়ামীলীগার যারা দেশটাকে লুটেপুটে খাচ্ছে।

এছাড়াও করোনায় আক্রান্ত নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি অ্যাডভোকেট আবুল কালাম ও তার সহধর্মিনীর জন্য দোয়া প্রার্থনা করে মোনাজাত করা হয়। এর আগে সাখাওয়াত হোসেন খান তাদের জন্য নারায়ণগঞ্জবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন।

আরাফাত রহমান কোকো স্মরণ সভা উদযাপন কমিটির নারায়ণগঞ্জ মহানগর শাখার আহ্বায়ক ও মহানগর বিএনপির সহ-সভাপতি মনির হোসেন খানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন মহানগর কৃষকদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোস্তফা কামাল, জেলা যুবদলের সহ-সভাপতি পারভেজ মল্লিক, যুগ্ম সাধারণ সম্পাদক শাহিন আহাম্মেদ, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর থানা ছাত্রদলের সদস্য সচিব লিংরাজ খান, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহীম আহাম্মেদ বাবু, মহানগর মৎস্যজীবী দলের যুগ্ম সম্পাদক লিংকন খান, সাংগঠনিক সম্পাদক অপু রহমান, বন্দর থানা যুবদল নেতা সম্রাট হাসান সুজন, মৎস্যজীবী দল নেতা দিলীপ, হানিফ খান, হযরত আলী, যুবদল নেতা পলাশ প্রধান, হৃদয় ভুঁইয়া, মুকুল মিয়া, আল আমিন প্রমূখ।

আলোচনা সভা শেষে দোয়া মাহফিলে আরাফাত রহমান কোকা সহ প্রয়াত জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা এবং বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য কামনা করে ও দেশবাসীর জন্য মোনাজাত করা হয়। দোয়া শেষে তাবারক মিষ্টি বিতরণ করা হয়।

আরও পড়ুন...

নিতাইগঞ্জে রাজিব ও নয়নের উদ্যোগে জাকির খানের শুভ জন্মদিন পালণ

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলা ছাত্র দলের সাবেক সফল সভাপতি জাকির খানের ৫১তম …