7 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / সাক্ষাৎকার / নাঃগঞ্জকে লকডাউন করার জন্য প্রশাসনকে আহবান সাংসদ শামীম ওসমানের

নাঃগঞ্জকে লকডাউন করার জন্য প্রশাসনকে আহবান সাংসদ শামীম ওসমানের

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ জননেতা আলহাজ্ব একেএম শামীম এমপি গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে বলেন,  আমাদের প্রাণপ্রিয় শহর নারায়ণগঞ্জ পুরোপুরি ভাবে ভয়াল নোভেল করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার আগেই সমস্ত জেলাটিকে লকডাউন করে দেয়ার আহবান জানাই প্রশাসনের কাছে।

কারন এই জনপদে শ্রমজীবী লক্ষ লক্ষ মানুষ একসাথে বসবাস করে আসছে। আর শিল্প নগরী হওয়ায় নারায়ণগঞ্জ জেলাটি দেশের অন্যান্য জেলার চেয়ে একটি বেশী ঝুঁকিপূর্ণ । এই জেলায় যদি একবার করোনার ভয়াবহতা বিস্তার করে তবে মহামারী আকার ধারণ করতে পারে বলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশংকা। তাই জেলা প্রশাসনের কাছে আমি আহবান জানাই অচিরেই এই জেলার লক্ষ লক্ষ মানুষের জীবন রক্ষ্যার্থে পুরো জেলাটিকে লকডাউন করা হউক।

 

রবিবার ৫ই এপ্রিল ঐ বিবৃত্বিতে সাংসদ শামীম ওসমান আরো বলেন, আমরা বাংলাদেশ আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগসহ সকল সহযোগী স্বেচ্ছাসেবী সংগঠনগুলো মহামারী করোনা মোকাবেলায় সর্ব সময় স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করে যাচ্ছি। তাছাড়া যদি কোন পরিবার অনাহারে দিন যাপন করে তবে আমাদের জানান, আমরা প্রয়োজনে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিয়ে আসবো।

প্রসঙ্গত, ইতিপূর্বে নারায়ণগঞ্জ জেলায় এ পর্যন্ত সর্বমোট করোনা ভাইরাসে ২ জন মৃত্যু বরণ করেছে এবং প্রায় ৬ জন করোনা রোগে সনাক্ত হয়েছেণ বলে শেষ খবর পাওয়া পযর্ন্ত জানাযায়।

আরও পড়ুন...

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চীনের প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ

নিউজ ব্যাংক ২৪. নেট : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চীনের আন্তর্জাতিক বিভাগের কেন্দ্রীয় কমিটির উপমন্ত্রী …