7 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / রাজনীতি / ধর্ষক ও নারী শ্লীলতাহানিকারীর সর্ব উচ্চ শাস্তি মৃত্যুদন্ডের পক্ষে আমরা- হেলাল

ধর্ষক ও নারী শ্লীলতাহানিকারীর সর্ব উচ্চ শাস্তি মৃত্যুদন্ডের পক্ষে আমরা- হেলাল

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুররহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই, তিনি সম্প্রতি দেশে চলমান অনাকাঙ্খিত ধর্ষণ ও নারী শ্লীলতাহানিকারীর সর্বউচ্চ শাস্তির বিধান মৃত্যুদন্ড ঘোষণা করেছেন। ধর্ষক সে যে দলের বা ধর্মেরই হোক না কে তাকে উপযুক্ত শাস্তি পেতে হবে। তাই অপরাধীর কোন দল বা পক্ষ নেই বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল।

শনিবার ১০ই অক্টোবর বিকাল ৩টায় নারায়ণগঞ্জ শহরের প্রাণকেন্দ্র চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে বাংলাদেশ তাঁতীলীগ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর এর আয়োজনে ফতুল্লা থানা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি ও রাজাপুর গ্রাম পঞ্চায়েত প্রধান আলহাজ্ব মরহুম ইয়াদ আলী মাষ্টার সহ সকল মৃত ব্যক্তি স্মরণে দোয়া মাহফিল ও স্মরণ সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাকিরুল আলম হেলাল আরো বলেন, বিশ্বে চলমান করোনা পরিস্থিতিতে আমাদের দেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যাপক প্রশংসনীয় কাজ করেছেন। অনুরূপ আমাদের প্রাণপ্রিয় নেতা নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ আলহাজ্ব একেএম শামীম ওসমান এমপি মহোদয় সাধারণ জনগনের পাশে থেকে করোনাকে জয় করে মানুষের সেবা করে যাচ্ছেন। তাছাড়া প্রয়াত নেতা ইয়াদ আলী মাষ্টার সহ সকল মৃত ব্যক্তিদের রূহের মাগফেরাত কামনা করি। আল্লাহ যেন মরহুমার কবরের আযাব মাফ করে দেন।

স্মরণ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা, মহানগর আওয়ামী যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জুয়েল হোসেন।

নারায়ণগঞ্জ মহানগর তাঁতীলীগের আহবায়ক চৌধুরী এইচ.এম ফারুক সাহেদ এর সভাপতিত্বে স্মরণ সভায় আরো উপস্থিত ছিলেন, মহানগর তাঁতী লীগের যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন, কাজী ফজলুল কাদের জীবন, রাসেল আহামেদ, দপ্তর সম্পাদক মোঃ ফয়সাল আহামেদ, প্রচার সম্পাদক আবুল কালাম, সদর থানা যুবলীগের সভাপতি এস.টি আলমগীর, কাশীপুর ইউপি ৫নং ওয়ার্ডের সাবেক মেম্বার আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, ড. কামরুজ্জামান বুলেট, প্রয়াত ইয়াদ আলী মাষ্টারের পুত্র জেলা তাঁতীলীগের সদস্য সচিব মোঃ আলমগীর হোসেন প্রমুখ।

মরণ সভার আলোচনা শেষে ফতুল্লা থানা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি ও রাজাপুর গ্রাম পঞ্চায়েত প্রধান আলহাজ্ব মরহুম ইয়াদ আলী মাষ্টার সহ সকল মৃত ব্যক্তি স্মরণে বিশেষ দোয়া করা হয়।

আরও পড়ুন...

নিতাইগঞ্জে রাজিব ও নয়নের উদ্যোগে জাকির খানের শুভ জন্মদিন পালণ

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলা ছাত্র দলের সাবেক সফল সভাপতি জাকির খানের ৫১তম …