9 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / রাজনীতি / দেশরত্ন শেখ হাসিনা’র ৭৭তম শুভ জন্মদিন উপলক্ষে আলহাজ্ব আজমেরী ওসমানের উদ্যোগে মিলাদ, দোয়া ও কেক কাটা অনুষ্ঠান

দেশরত্ন শেখ হাসিনা’র ৭৭তম শুভ জন্মদিন উপলক্ষে আলহাজ্ব আজমেরী ওসমানের উদ্যোগে মিলাদ, দোয়া ও কেক কাটা অনুষ্ঠান

নিউজ ব্যাংক ২৪. নেট : মাদার অব হিউম্যানিটি, গণতন্ত্রের মানসকন্যা দেশরত্ন শেখ হাসিনা’র ৭৭তম শুভ জন্মদিন উপলক্ষে আলহাজ্ব আজমেরী ওসমানের উদ্যোগে মিলাদ, দোয়া মাহফিল ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

রবিবার ১লা অক্টোবর সন্ধ্যায় নগরীর কলেজ রোড এলাকায় এ মিলাদ, দোয়া ও কেক কাটা অনুষ্ঠান জমকালো আয়োজনের মাধ্যমে  মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন পালন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন,  আলহাজ্ব আলী হায়দার শামীম , সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ নেতা আলহাজ্ব কাজী আমির, মোঃ নাসির,  মোঃ সুমন, মোঃ মনির, আলমগীর হোসেন আলম, মঞ্জজুর আহমেদ, বীর মুক্তিযোদ্ধা আজহার কমিশনার প্রমূখ।
মিলাদ ও দোয়া মাহফিলে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনাসহ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, নারায়ণগঞ্জ- ৫ আসনের সাবেক চার বারের নির্বাচিত সংসদ সদস্য প্রয়াত আলহাজ্ব একেএম নাসিম ওসমান’র রূহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। তাছাড়া প্রয়াত নাসিম ওসমানের সহধর্মীনি আলহাজ্ব পারভীন ওসমান ও আলহাজ্ব আজমেরী ওসমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়।
মিলাদ ও দোয়া শেষে নেতা-কর্মীদের নিয়ে কেক কেটে প্রধানমন্ত্রীর শুভ জন্মদিন পালন করা হয়।

আরও পড়ুন...

নিতাইগঞ্জে রাজিব ও নয়নের উদ্যোগে জাকির খানের শুভ জন্মদিন পালণ

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলা ছাত্র দলের সাবেক সফল সভাপতি জাকির খানের ৫১তম …