7 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / রাজনীতি / দেশব্যাপী কওমী মাদ্রাসার শিক্ষকদের দ্বারা চলমান বলৎকার,ধর্ষন ও কিশোর গ্যাং এর উথ্যানের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

দেশব্যাপী কওমী মাদ্রাসার শিক্ষকদের দ্বারা চলমান বলৎকার,ধর্ষন ও কিশোর গ্যাং এর উথ্যানের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

 

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ জেলা সভাপতি রাহাত হাসান রাব্বী ভাই এর সভাপতিত্বে নারায়ণগঞ্জ প্রেসক্লাব প্রাঙ্গনে দেশব্যাপী কওমি মাদ্রাসার শিক্ষকদের দ্বারা বলৎকার ও প্রতিবাদ সমাবেশ শুক্রবার ১৬ই অক্টোবর বাদ জুম্মা অনুষ্ঠিত হয়। সমাবেশের পূর্বে নারায়ণগঞ্জ নগর ভবন সংলগ্ন বাইতুল ইজ্জত জামে মসজিদ হইতে নারায়নগঞ্জ এর গুরুত্বপূর্ণ শহর প্রদিক্ষন করে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে বক্তব্যের মাধ্যমে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে শেষ হয়।

উক্ত মানববন্ধনে বক্তারা বলেন-” ধর্ষনের সর্বোচ্চ শাস্তি ফাসি কার্যকর করায় ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর মাননীয় চেয়ারম্যান আল্লামা সৈয়দ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী’র পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ। কিন্তু শুধুমাত্র ধর্ষনের সাজা দিলে চলবেনা,আজ কুরআন হাদীস পড়ানোর নামে জায়গায় জায়গায় কওমি মাদ্রাসা করে যেভাবে মাসুম শিশুদের, ছাত্রদেরকে বলৎকার করা হচ্ছে তার বিরুদ্ধে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড কার্যকর করতে হবে।

নারায়ণগঞ্জে এক মৌলভী জামাতের অন্যতম এজেন্ট এনায়েতুল্লা আব্বাসী বলেছে- কওমি মাদ্রাসায় নাকি বলৎকার হয়না অথচ নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ তার উপজেলায় গত কিছুদিনের মধ্যে ২ টি বলৎকার এর ঘটনা ঘটেছে। ফতুল্লা থানায় ১১-১২ ছাত্রীকে কওমি মাদ্রাসার শিক্ষক ধর্ষন করেছে। মিডিয়ার মাধ্যমে জানতে পাই গত বছরে যত ধর্ষন ও বলৎকার হয়েছে তার এক-তৃতীয়াংশ কওমি মাদ্রাসার শিক্ষকদের দ্বারা হয়েছে। অথচ জামাতের এজেন্ট মুনাফেক আব্বাসি কওমি মাদ্রাসার বলৎকার ও ধর্ষনের চিত্র দেখেনা। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে দাবী থাকবে অচিরেই এই বলৎকার কারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করুন। এছাড়া আশংকাজনক হাড়ে কিশোর গ্যাং এর উথ্যান হয়েছে আমাদের দেশে এবং নারায়ণগঞ্জে অলিতে গলিতে কিশোর গ্যাং যারা সরকার দলীয় নেতাদের ছায়ায় বা আশ্রয়ে প্রত্যেক এলাকায় সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে যাচ্ছে।অচিরেই তাদের বিরুদ্ধে ব্যাবস্থা নিতে হবে এবং প্রশাসনের কঠোর ভূমিকা পালন করতে হবে কিশোর গ্যাং এর বিরুদ্ধে। ”

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন-,ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ জেলা শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা হাসান মুরাদ, ভারপ্রাপ্ত প্রচার সম্পাদক মোঃ ইমন হাসান সুমন, সদস্য- মোঃ সেলিম, মোঃসোহেল, মোঃমাঈনুদ্দিন, মোঃ নুরুদ্দিন  প্রমুখ ।

আরও পড়ুন...

নিতাইগঞ্জে রাজিব ও নয়নের উদ্যোগে জাকির খানের শুভ জন্মদিন পালণ

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলা ছাত্র দলের সাবেক সফল সভাপতি জাকির খানের ৫১তম …