7 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / খবর / জেলা বাস মালিক সমিতি ও যাত্রী অধিকার সংরক্ষণ ফোরাম’র মত বিনিময় সভা 

জেলা বাস মালিক সমিতি ও যাত্রী অধিকার সংরক্ষণ ফোরাম’র মত বিনিময় সভা 

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলা বিআরটিএ এর সাথে জেলা বাস মালিক সমিতি ও যাত্রী অধিকার সংরক্ষণ ফোরাম নারায়ণগঞ্জ জেলার সাথে মত বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার ৮ অক্টোবর বিকেলে নারায়নগঞ্জ বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আলমগীর হুসাইন এর কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, যাত্রী অধিকার সংরক্ষণ ফোরাম নারায়ণগঞ্জ জেলার সভাপতি বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বি, জেলা ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সভাপতি কমরেড হাফিজুল ইসলাম, বাসদ নারায়ণগঞ্জ জেলার সমন্বয়ক আবু নাঈম খান বিপ্লব, সাংস্কৃতিক জোটের হিমাংশু সাহা, বাঁধন পরিবহনের চেয়ারম্যান মো. রানা, এমডি মো. রওশন, মো. কামাল, উৎসব পরিবহনের মো. রতন, মো.সালাউদ্দিন প্রমুখ।

যাত্রী অধিকার সংরক্ষণ ফোরাম নারায়ণগঞ্জ জেলা সভাপতি রফিউর রাব্বি বক্তব্যে বলেন, আমাদের এই জেলা থেকে রাজধানী ঢাকাগামি চলাচলরত সকল বাস মালিক সমিতি’র কাছে আমরা আমাদের ন্যায্য ও ন্যায় সংগত যাত্রীদের বাস ভাড়া অযৌক্তিক বৃদ্ধি হ্রাস সহ যাত্রী সেবার মান উন্নত বিষয়ে মত বিনিময় করেছি। বাস মালিক সমিতির নেতৃবৃন্দ ও জেলা প্রশাসন আমাদের আশ্বস্ত করেন বিষয়টি অচিরেই সমাধান করা হবে। আমরা নারায়ণগঞ্জ থেকে ঢাকাগামী নন এসি বাসের ভাড়া ৪৫ টাকা, এসি বাস ৬৫ এবং বিআরটিসি এসি বাস ভাড়া ৬০ টাকা নির্ধারণ করার দাবী মত বিনিময়ে উল্লেখ করেছি।

মত বিনিময় সভায় বাঁধন পরিবহনের চেয়ারম্যান মো. রানা বলেন, বর্তমানে আমরা অতীতের আওয়ামী লীগের আমলের চেয়ে ঢাকা- নারায়ণগঞ্জ রুটে বাস ভাড়া ২ টাকা কম করা হয়েছে। তাছাড়া বর্তমানে জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির কারনে নতুন করে বাস ভাড়ার অযৌক্তিক হ্রাস করা সম্ভব নয়। এ বিষয়ে জেলা প্রশাসকের সাথে আলোচনা করে একটি যথাযথ সিদ্ধান্তে উপনীত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন বাঁধন পরিবহনের চেয়ারম্যান মো. রানা।

আরও পড়ুন...

নাসিক যুব কাউন্সিলরদের মাসিক মিটিং অনুষ্ঠিত

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের যুব কাউন্সিলরদের মাসিক মিটিং অনুষ্ঠিত হয়েছে। ১৩ …