8 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / ধর্মীয় অনুষ্ঠান / জুম্মার নামাজের মধ্যে দিয়ে সিদ্ধিরগঞ্জের বাতানপাড়া বায়তুল মামুর জামে মসজিদের উদ্বোধন

জুম্মার নামাজের মধ্যে দিয়ে সিদ্ধিরগঞ্জের বাতানপাড়া বায়তুল মামুর জামে মসজিদের উদ্বোধন

 

নিউজ ব্যাংক ২৪ ডট নেট : জুম্মার নামাজের মধ্যে দিয়ে সিদ্ধিরগঞ্জের বাতানপাড়া বায়তুল মামুর জামে মসজিদের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার ৮ই জানুয়ারি জুম্মার নামাজ ও দোয়ার মধ্যে এ উদ্বোধন করা হয়।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিক ২নং ওর্য়াড কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেন। এসময় আরো উপস্থিত ছিলেন বাতানপাড়া বায়তুল মামুর জামে মসজিদের জমি দাতা হাজী চাঁন মিয়া, সিদ্ধিরগঞ্জ ইউনিয়র পরিষদের সাবেক ভারপ্রপ্ত চেয়ারম্যান রওশন আলী, ইঞ্জিঃ আহসানউল্লাহ, প্রফেসার ডা. মিজানুর রহমান, আমির হোসেন, মোহাম্মদ বাদশা মিয়া, দেলোয়ার হোসেন ও মোহাম্মদ বাদল প্রমূখ।

এসময় প্রধান অতিথির বক্তব্য নাসিক ২নং ওর্য়াড কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেন বলেন বাতানপাড়া বায়তুল মামুর জামে মসজিদের জমি দাতা হাজী চাঁন মিয়াসহ মসজিদ নির্মান কাজে যারা সহযোগিতা করেছেন তাদের কে আমি ধন্যবাদ জানায়। আল্লাহর ঘর হচ্ছে মসজিদ আপনারা এই আল্লাহর ঘরে সব সময় সহযোগিতা করবেন। মসজিদ কি ভাবে সুন্দর করা যায় সেই দিকে খেয়াল রাখবেন। আমি আমার সাধ্যমত আপনাদের এই মসজিদে সহযোগিতা করব। আপনারা আমার জন্য দোয়া করবেন আমার পরিবারের জন্য দোয়া করবেন।

আরও পড়ুন...

না’গঞ্জে সনাতন ধর্মাবলম্বীদের উদ্যোগে জগন্নাথ দেবের রথযত্রা উদযাপিত 

নিউজ ব্যাংক ২৪. নেট : সারা বিশ্বের ন্যায় সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় অনুষ্ঠান শ্রী শ্রী …