12 Kartrik 1431 বঙ্গাব্দ ০৯-১২-২০২২
Home / শিক্ষা ও তথ্য প্রযুক্তি / জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

নিউজ ব্যাংক ২৪. নেট : নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জের জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১২ ফেব্রুয়ারি) সকালে স্কুল এন্ড কলেজ প্রঙ্গনে এ অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজের কো-অপ্ট সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ বদিউজ্জামান বদুর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজের দাতা সদস্য জাকির হোসেন।

এতে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজের অভিভাবক সদস্য খসরুল আলম, জাহাঙ্গীর আলম প্রধান, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য কামরুন নেছা।

আরো উপস্থিত ছিলেন জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজের সিনিয়র শিক্ষক শারমিন আক্তার, লাবনী সুলতানা, সহকারী শিক্ষক কামরুন নাহার লায়লা ও তাহনিয়া তাসনিন প্রমূখ।

অনুষ্ঠানে স্বগত বক্তব্য রাখেন জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মোহাম্মদ মোশারফ হোসেন। আরো বক্তব্য রাখেন জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক আনোয়ারুল হক।

প্রধান বক্তার বক্তব্য জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজের দাতা সদস্য জাকির হোসেন বলেন, আমাদের সমাজে নৈতিক শিক্ষার বড় অভাব। আমাদের ছেলে মেয়েদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করতে হবে। একজন শিক্ষার্থীকে আগে ভালো মানুষ হতে হবে। শিক্ষার্থীদের উদ্দেশ্য তিনি বলেন তোমরা একটি কথা মনে রাখবা সফলতা কিন্তু তোমার কাছে এসে ধরা দিবেনা। সফলতা তোমাদের কে খুজেঁ বেড় করতে হবে। তোমাদের কে পরিশ্রম করতে হবে, নিয়মিত স্কুলে আসতে হবে। অভিভাবকদের উদ্দেশ্য তিনি আরো বলেন আপনার সন্তান যেন মানুষের মত মানুষ হয়, সু-শিক্ষায় শিক্ষিত সেই দিকে খেয়াল রাখতে হবে। আপনাদের সন্তান যেন মানুষের মত মানুষ হয় এর জন্য সরকার নতুন শিক্ষা কার্যক্রম শুরু করেছে। জতীয় শিক্ষাক্রম বিস্তরণ এবং জাতীয় শিক্ষাক্রম বাস্তাবায়ণ নিয়ে ৬ষ্ঠ ও ৭ম শ্রেণিতে নতুন পাঠদান কর্মসূচী নিয়ে আজকে আপনাদের ( অভিভাবক) সাথে আমাদের এই সমাবেশ।

আরও পড়ুন...

বাংলা ব্লকেড : সরকারকে শিক্ষার্থীদের ২৪ ঘণ্টার আলটিমেটাম

নিউজ ব্যাংক ২৪. নেট : কোটা আন্দোলনের দাবি মেনে নিতে সরকারকে ২৪ ঘণ্টার আলটিমেটাম দিয়েছেন …